শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৯:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
দামুড়হুদায় নবনির্বাচিত মেম্বার কাপ ফুটবল টুর্নামেন্ট সেমিফাইনালে দেউলী সবুজ সংঘ জয়ী “বেনাপোল মুক্ত দিবস” উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত সংবাদকর্মী রশিদ আহমদের উপর প্রাণঘাতী হামলায় বদরপুর প্রেসক্লাবের নিন্দা বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়নশীপের মেঘনা গ্রুপে শেরপুর-মানিকগঞ্জের খেলা ড্র  রাতাবাড়ির বিধায়ক রামকৃষ্ণনগর পৌরসভার নির্বাচনের তত্ত্বাবধায়কের দায়িত্বে সৈয়দপুরে ‘আটকেপড়া পাকিস্তানি’ নাম পরিবর্তনের দাবী উঠলো এসপিজিআরসি’র ৪৪ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে অঞ্জন ডেকার প্রয়াণে আসাম মুখ‍্যমন্ত্রী হিমন্তবিশ্বের শোক ৮ গ্রামের মানুষ ঝুঁকি নিয়ে পারাপার হচ্ছেন বাঁশের সাঁকোতে আনন্দবাজারের অনুরোধে কঙ্কনাকে চিঠি লিখলেন নায়ক কৌশিক ঝিনাইগাতীতে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস পালিত

‘অসুস্থ’ খালেদাকে জোর করে আদালতে নেওয়া হয়েছে: ফখরুল

খবরের আলো রিপোর্ট :

 

 

 

অসুস্থ’ খালেদা জিয়াকে সরকার জোর করে ও বেআইনিভাবে হাসপাতাল থেকে আদালতে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সঙ্গে খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার মুক্তির জোর দাবি জানান তিনি।

নাইকো দুর্নীতি মামলার শুনানিতে অংশ নেওয়ার জন্য বুধবার দুপুরে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে পুরান ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগারে স্থাপিত ঢাকার ৯ নম্বর বিশেষ জজ আদালতে হাজির করা হয়।

এই মামলার অভিযোগ গঠনের আংশিক শুনানি হওয়ার পর বাইরে অপেক্ষমান সাংবাদিকদের সাথে কথা বলেনএ কথা বলেন মির্জা ফখরুল। এসময় তার সঙ্গে ছিলেন মামলার আসামি ব্যারিস্টার মওদুদ আহমদসহ আইনজীবীরা।

বিএনপি মহাসচিব বলেন, অসুস্থ খালেদা জিয়াকে সরকার জোর করে ও বেআইনিভাবে হাসপাতাল থেকে আদালতে নেওয়া হয়েছে। মেডিকেল বোর্ড বলেছে, তিনি অত্যন্ত অসুস্থ। আর মেডিকেল বোর্ড তাকে হাসপাতাল থেকে ডিসচার্জ সার্টিফিকেট (ছাড়পত্র) দিয়েছে বলে আমাদের জানা নেই, অন্য কাউকে দিয়ে ছাড়পত্র তৈরি করেছে সরকার। সরকার রাজনৈতিক প্রতিহিংসা থেকে এ কাজ করেছে। এর তীব্র নিন্দা জানাই।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com