শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৫০ পূর্বাহ্ন

পুলিশের ২৩ কর্মকর্তাকে পুলিশ সুপার পদে পদোন্নতি

খবরের আলো :

 

পুলিশ সুপার পদে পদোন্নতি পেলেন বিসিএস (পুলিশ) ক্যাডারের ২৩ জন কর্মকর্তা। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।প্রজ্ঞাপনে বলা হয়েছে, পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের জ্যেষ্ঠ সচিব বরাবর যোগদানপত্র প্রেরণ করবেন। যোগদানের তারিখ থেকে এ আদেশ কার্যকর হবে।

যেসব কর্মকর্তাকে পদোন্নতি দেওয়া হয়েছে : পুলিশ অধিদপ্তরের সুফিয়ান আহম্মেদ, মোহাম্মদ বেলায়েত হোসেন, মোহাম্মদ মাহবুবুর রহমান, মো. শাহারিয়ার আলী ও মো. আনোয়ার জাহিদ, পুলিশ স্টাফ কলেজের মো. জাহাঙ্গীর আলম, মো. নুরুল আমীন হাওলাদার ও মোহাম্মদ সালাহ উদ্দিন তালুকদারকে পদোন্নতি দেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মো. জসিম উদ্দীন, চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) ওয়াহিদুল হক চৌধুরী, রংপুর মহানগর পুলিশের (আরএমপি) মো. আবদুল্লাহ আল ফারুক, শিল্পাঞ্চল পুলিশের মো. নাজিমুল হক, পুলিশের বিশেষ শাখার (এসবি) এস এম ফরহাদ হোসেন ও পুলিশের স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের মো. আবদুল্লাহ আল-মামুনকে এসপি পদে পদোন্নতি দেওয়া হয়েছে।

পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) আ স ম শামসুর রহমান ভূঁঞা, পুলিশের রেঞ্জ রিজার্ভ ফোর্সের (আরআরএফ) মো. মাহাফুজ্জামান আশরাফ,  র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মোহাম্মদ তাজুল ইসলাম, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) মো. বেলাল হোসেন ও ঢাকার আমর্ড পুলিশ ব্যাটালিয়নের মো. রবিউল ইসলামকে পদোন্নতি দেওয়া হয়েছে।

ঢাকার পুলিশ সুপারের কার্যালয়ের মোহাম্মদ সাঈদুর ইসলাম ও বরিশাল আমর্ড পুলিশ ব্যাটালিয়নের মো. শাহাজাহানকে পদোন্নতি দেওয়া হয়েছে। এ ছাড়া সুদান মিশনে কর্মরত পুলিশ অধিদপ্তরের মোহাম্মদ আব্দুল হালিম ও শিক্ষা প্রেষণে অস্ট্রেলিয়াতে অধ্যয়নরত ডিএমপির বেগম হুমায়রাকে পদোন্নতি দেওয়া হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com