বুধবার, ০৩ মার্চ ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

ডিমলায় কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে মাক্স বিতরণ

খবরের আলো :

জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :

নীলফামারীর ডিমলা উপজেলার ১নং পশ্চিম ছাতনাই ইউনিয়নের ঠাকুরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কিশোর-কিশোরী ক্লাবের সদস্যদের মাঝে ব্যক্তিগত অর্থায়নে বিনামূল্যে মাক্স বিতরণ করেন কৃষক লীগের ইউনিয়ন সভাপতি ও ছাতনাই উচ্চ বিদ্যালয়ের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক মোঃ মাহবুবুল আলম (দুলাল)।

গতকাল ও আজ ঠাকুরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের কিশোর-কিশোরী ক্লাবের সঙ্গীত ক্লাস শুরুর পূর্বে শীতকালীন দ্বিতীয় ধাপে বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রাদুর্ভাব এড়াতে শিক্ষার্থীদের সচেতনতা বৃদ্ধির লক্ষে এবং তাদের স্বাস্থ্য সুরক্ষায় গণসচেতনতা মূলক আলোচনা করে মাক্স বিতরনের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ অজিবুল হক দুলু, ক্লাবের কো-অর্ডিনেটর মোছাঃ রশিদা বেগম, ক্লাবের সঙ্গীত শিক্ষক মোঃ ইলিয়াস আলী সরকার, উপজেলা কিশোর-কিশোরী ক্লাবের জেন্ডার প্রোমোটর আলিফ হাসান, নুরনবী ইসলাম, অতিথি এম.এম সহিদুল ইসলাম (পলাশ), সাংবাদিক জাহাঙ্গীর রেজা ও আসাদুজ্জামান পাভেল।

উল্লেখ্যঃ- “শেখ হাসিনার বারতা,নারী-পুরুষ সমতা” এই প্রতিপাদ্য বিষয়কে লক্ষ্য রেখে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের মহিলা বিষয়ক অধিদপ্তর কতৃক পরিচালিত কিশোর-কিশোরী ক্লাব স্থাপন প্রকল্পের আওতায় নীলফামারীর ডিমলা উপজেলার প্রতিটি ইউনিয়নে ক্লাবের কার্যক্রম চলমান।

এই প্রকল্পের আওতায় ২ জন জেন্ডার প্রোমোটার ১০ জন সঙ্গীত শিক্ষক ও ১০ জন আবত্তি শিক্ষক নিয়োজিত থেকে প্রতি ক্লাবে ৩০ জন করে মোট ৩০০ জন সদস্যকে নিয়ে সপ্তাহে শুক্রবার সঙ্গীত ও শনিবার আবৃত্তি ক্লাস পরিচালনা করা হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com