শনিবার, ১০ এপ্রিল ২০২১, ০৮:১০ অপরাহ্ন

সালমান এফ রহমানের দোহার – নবাবগঞ্জে উন্মুক্ত হলো ওয়াজ মাহফিল

দোহার-নবাবগঞ্জ (ঢাকা)প্রতিনিধিঃ
দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের পরামর্শে ও ছাত্রলীগের সাবেক আহবায়ক আলমগীর হোসেনের ব্যবস্থাপনায় দোহার – নবাবগঞ্জে ধর্মপ্রাণ মুসল্লীদের জন্য ওয়াজ মাহফিল ৯জানুয়ারি, শনিবার থেকে উন্মুক্ত করে দেয়া হয়েছে।
করোনা ভাইরাস সংক্রমণের সময়ে সারাদেশে বন্ধ হয়ে গিয়েছিল ওয়াজ মাহফিল। তবে, হার্ড ইমিউনিটির কারণে দোহার নবাবগঞ্জের ধর্মপ্রাণ মুসল্লিদের প্রাণের দাবি ছিল দোহারে পুনরায় যেন ওয়াজ মাহফিল শুরু হয়। এর ফলশ্রুতিতে, গত বৃহস্পতিবার দোহার উপজেলা পরিষদের সভাকক্ষে দোহার উপজেলার ওলামা মাশায়েখ এবং প্রত্যেক মসজিদের ইমাম সহ দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের কাছে ওয়াজ মাহফিল শুরু করার জন্য সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় আলমগীর হোসেন তাৎক্ষণিক ঢাকা -১ সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও  সালমান এফ রহমান এমপির সাথে ফোনালাপ করেন। ফোনালাপে এমপির নির্দেশনায় শনিবার থেকে ওয়াজ মাহফিলের চূড়ান্ত সিদ্ধান্ত উপজেলা চেয়ারম্যানকে জানিয়ে দেয়া হয়।
এ সময় ওলামা মাশায়েখদের সাথে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের এবং দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ও যুবলীগের সহ-সভাপতি আলমগীর হোসেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com