সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

ঠাকুরগাঁও মাদক ব্যবসায়ীদের কড়া হুঁশিয়ার ওসির

খবরের আলো

মোঃ আকতারুল ইসলাম আক্তার  ঠাকুরগাঁও প্রতিনিধি :

যারা মাদক ব্যবসা করে ও মাদক সেবন করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার আশ্বাস দিলেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। সেই সঙ্গে যারা মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের প্রশ্রয় দেয় তাদেরও ছাড় দেয়া হবে না বলে জানান।

আজ ০১ ফেব্রুয়ারি রোজ সোমবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে আয়োজিত বিট পুলিশিং সভায় তিনি এ কথা বলেন।

মাদক ব্যবসায়ীদের কড়া হুঁশিয়ারি দিয়ে ওসি তানভিরুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে সদর থানা পুলিশ কঠোর অবস্থানে। মাদকের ব্যাপারে কোন ছাড় নেই। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করছি আমরা। কাজেই যারা মাদকের সাথে জড়িত আছেন তারা সময় থাকতে ভাল হয়ে যান। তওবা করে ফিরে আসেন। ভালো হতে কিন্তু পয়সা লাগে না।
এসময় বিট পুলিশিং সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জামালপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ভুলন বালা, জেলা পরিষদ সদস্য আমিনুল হক চৌধুরি, সদর থানার উপ-পরিদর্শক সাজেদুল ইসলাম, জামালপুর ইউনিয়নের বিট পুলিশিং অফিসার উপ-পরিদর্শক হাসেম আলী প্রমুখ।

সভা শেষ করে স্থানীয় কয়েকজন মাদক ব্যবসায়ীদের বাড়ি বাড়ি গিয়ে কড়া হুঁশিয়ারি দিয়ে আসেন ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম।

তানভিরুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে কোন আপোষ নেই। ঠাকুরগাঁও থানা পুলিশ জনগণের পাশে আছে। যে কোন প্রয়োজনে বা যে কোন মাদক ব্যবসায়ীদের তথ্য সরাসরি আমাকে জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করা হবে। মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করছি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com