সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৩৪ পূর্বাহ্ন

ডিমলায় অনার্স ফাইনাল বর্ষের শিক্ষার্থীর আত্মহত্যা

খবরের আলো :
জাহাঙ্গীর রেজা,  ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলায় তুষার চন্দ্র রায় (২৬) নামের এক অনার্স ফাইনাল বর্ষের শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।
তুষার নীলফামারী সরকারী কলেজের দর্শন বিভাগের ফাইনাল বর্ষের শিক্ষার্থী ও উপজেলার বালাপাড়া ইউনিয়নের উত্তর সুন্দরখাতা গ্রামের হোমিওপ্যাথিক ডাক্তার রিবন্দ্রনাথ রায় অরুপে রবি’র ২য় পুত্র।
সে সবার অজান্তে গতকাল (৩-ফেব্রুয়ারী) আনুমানিক সন্ধ্যা ৭টার দিকে তার ব্যবহারকৃত শীতের মাফলার গলায় পেচিয়ে নিজ বাড়ির গোলা ঘরের স্বরের সাথে আত্মহত্যা করার জন্য ঝুলে পড়লে বাড়ির লোকজন টের পেয়ে দ্রুত উদ্ধার করে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
পরে স্বাস্থ্য কমপ্লেক্স এর সংশ্লিষ্ট ডিমলা থানায় অবগত করলে তাৎক্ষণিক থানার এস.আই জয়ন্ত কুমার রায় ও সঙ্গীয় ফোর্স মিলে গিয়ে মৃত্যু সংক্রান্ত বিষয় তুলে ধরে প্রাথমিক সুরতহাল প্রতিবেদন সম্পূর্ন করেন।
মৃত্যুর কারণ বিষয়ে পারিবারিক সুত্রে জানা গেছে, তুষার চন্দ্র রায় দীর্ঘ ৯ মাস ধরে মানষিক রোগ ভুগছিল। তার মানষিক রোগের চিকিৎসা চলছিলো।  সে এর পুর্বেও কোন কারণ ছাড়াই কয়েকবার জীবন নাশের ঘটনা ঘটানোর কথা মুখে উচ্চারণ করেছিল।
মৃত্যুর বিষয়ে তার পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃতার পরিবারের কাছে মৃত দেহ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ও বালাপাড়া ইউপি চেয়ারম্যান জহুরুল ইসলাম ভুঁইয়া।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com