সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

জোনাইল ইউনিয়ন আ:লীগের সাবেক সভাপতির ছেলে চেয়ারম্যান প্রার্থী

নাটোর প্রতিনিধিঃ
বড়াইগ্রাম উপজেলার ৩ নং জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের  সাবেক নির্বাচিত সভাপতি মোঃ আলিমুদ্দিন মোল্লার ছেলে মোঃ বুলবুল আহম্মেদ আসন্ন ৩ নং জোনাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী।
জন্মসূত্রে আওয়ামীলীগ পরিবারের সন্তান বুলবুল আহম্মেদ এর বাবা ১৯৫৪-১৯৬৫ সাল পর্যন্ত মৌখিকভাবে ৩ নং জোনাইল ইউনিয়ন আওয়ামীলীগের দায়িত্ব পালন করেন। বঙ্গবন্ধুর মৃত্যুর পর ১৯৭৫-১৯৭৮ এবং ১৯৭৮-১৯৮৩ সাল পর্যন্ত ৩নং জোনাইল ইউনিয়ন আওয়ামী লীগের দুইবার নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি ১৯৭৭ সালে পুরুষ্কার প্রাপ্ত ইউপি সদস্য ছিলেন।
বুলবুল আহম্মেদ এর ছোট ভাই সাহাবুদ্দিন ইসলাম ভুলন ছিলেন একজন বঙ্গবন্ধুর সৈনিক এবং যুবলীগের নিবেদিত প্রাণ। রাজনৈতিক আন্দোলন সংগ্রামে ও দলের মিটিং-মিছিলে অগ্রনী ভূমিকা পালন করতেন। ২০১৬ সালে বঙ্গবন্ধুর রাজনীতি করতে গিয়ে তিনি নিহত হন।
বুলবুল আহম্মেদ ছাত্রজীবন থেকেই  আওয়ামী লীগ রাজনৈতিক দলের সাথে যুক্ত। তিনি বিভিন্ন সময় ছাত্রলীগ ও যুবলীগের দায়িত্ব পালন করেন। তিনি একজন সংগঠক এবং সমাজসেবক। মানুষের সেবা করার উদ্দেশ্যে এবং সর্বদা সমাজের সেবক হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করতে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৩ নং জোনাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেন। তিনি আশা করেন জোনাইল বাসির ভালোবাসায় আগামী নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারবেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com