সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৩:৪২ পূর্বাহ্ন

হিলিতে থেকে অপহৃত ব্যক্তি গোবিন্দগঞ্জে উদ্ধার গ্রেফতার ৪

খবরের আলো :

হিলি প্রতিনিধি
দিনাজপুরের হিলি থেকে মুদি দোকানিকে অপহরণ করে তিন লক্ষ টাকা মুক্তিপণের দাবি করার অভিযোগে গোবিন্দগঞ্জ থেকে স্বামী-স্ত্রীসহ চারজনকে গ্রেফতার করেছে হাকিমপুর থানা পুলিশ।
আজ বৃহস্পতিবার বিকেলে হাকিমপুর থানা পুলিশ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ও অপহৃত দোকানিকে উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ থানার বড়চাপচ এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে আবু জাফর (৩০), একই এলাকার হবিবর রহমানের ছেলে ইসমাইল (৩৫),জয়পুরহাটের পাচঁবিবি উপজেলার বিদ্দিগ্রামের মৃত অফির উদ্দিনের ছেলে গোলাম মোস্তফা (৩৫) এবং তার স্ত্রী নাজমিন বেগম (৩০)।
হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ জানান, উপজেলার রাউতারা গ্রামের মৃত আইজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (৪০) পেশায় মুদি দোকানদার। বুধবার সন্ধ্যায় অপহরণকারীরা হিলি থেকে তাকে অপহরণ করে নিয়ে অজ্ঞাতস্থানে আটকে রেখে অপহৃত ব্যক্তির মোবাইল ফোন থেকে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। পরে অপহৃত ব্যক্তির ছেলে হাকিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে পুলিশ একটি বিশেষ টিম আজ বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ থানা এলাকায় অভিযান পরিচালনা করে স্বামী-স্ত্রীসহ চার জনকে আটক করে। এসময় অপহৃত ব্যক্তিকে উদ্ধার করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com