রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:৫৫ অপরাহ্ন

দোহারে মুজিববর্ষ উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

খবরের আলো :
দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলায় মুজিব শতবর্ষ ও আন্তর্জাতিক ভাষা দিবস উপলক্ষে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।
বটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শনিবার বিকেলে বটিয়া যুব সংঘ ক্লাবের আয়োজনে দোহার পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও বটিয়া যুব সংঘ ক্লাবের সভাপতি শেখ মো. সালাহ্ উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। উক্ত ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মোয়াজ্জেম হোসেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে অমর একুশে ফেব্রুয়ারি উপলক্ষে বটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে দোহার পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মো. সালাহ্ উদ্দিনের নিজস্ব অর্থায়নে নির্মিত শহীদ মিনারের উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মো. আলমগীর হোসেন বলেন, মুজিবর্ষ উপলক্ষে সুন্দর একটি ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন করার জন্য আয়োজক কমিটিকে অসংখ্য ধন্যবাদ জানাই। আমাদের মাননীয় সাংসদ জনাব সালমান এফ রহামন একজন ক্রীড়া প্রেমিক। আমি আশা করি ভবিষ্যতে এই দোহার উপজেলা থেকে খেলোয়ার তৈরি হয়ে জাতীয় পর্যায়ের খেলায় অংশগ্রহন করবে। আমি বিশ^াস করি দোহারের একটি সন্তান যদি ব্যাডমিন্টন খেলোয়ার হউক অথবা যে কোনো খেলোয়ার হোক, সে যদি জাতীয় পর্যায়ে খেলার মিনিমাম যোগ্যতা অর্জন করতে পারে তাহলে, মাননীয় সাংসদ সালমান এফ রহমানের সহযোগিতায় জাতীয় পর্যায়ে খেলার সুযোগ করে দেওয়া হবে।
ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় অংশগ্রহণ করে ঝনকি ফ্রেন্ডস ক্লাব ও মালিকান্দা যুব সংঘ। এতে মালিকান্দা যুব সংঘ প্রথম স্থান অধিকার করে। চ্যাম্পিয়ন দলকে প্রথম পুরস্কার হিসেবে ৩২ ইঞ্চি এলইডি টেলিভিশন এবং রানাস্আপ দলকে একটি ২২ ইঞ্চি এলইডি টেলিভিশন উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ছাত্রনেতা আবুল বাশার মৃধা, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির তথ্য ও গবেষণা বিষয়ক সদস্য জয়নাল আবেদীন, দোহার উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. আলমাছ উদ্দিন কমিশনার, সাবেক ছাত্রনেতা সাজ্জাদ হোসেন সুরুজ, ঢাকা জেলা দক্ষিণ ছাত্র লীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, পৌরসভা ৯নং ওয়ার্ড কমিশনার আনোয়ার হোসেন, সাবেক ছাত্রনেতা মো. শফিকুল ইসলাম সেন্টু, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি সারোয়ার হোসেন খান, সাধারণ সম্পাদক মো. নূর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আজহার আহমেদ বাবুল, সাংগঠনিক সম্পাদক রাকিব পত্তনদার, চুড়াইন ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক এস.এম তিতাস প্রমুখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com