রবিবার, ১৮ অক্টোবর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :

তুলে নেয়ার পর ‘বন্দুকযুদ্ধে’ নিহত: দাবি স্বজনদের

খবরের আলো রিপোর্ট :

 

 

 

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ইয়াবা ব্যবসায়ী জিয়াউল বশির শাহীন ওরফে শহীদ (৩২) নিহত হয়েছেন।

শুক্রবার (৯ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার হ্নীলার দরগাহ গেট এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে টেকনাফ থানা পুলিশ।

তবে নিহতের স্বজন ও স্থানীয়দেরর দাবি, তাকে শুক্রবার জুমার নামাজের পর এলাকা থেকে সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে তুলে নিয়ে যান কয়েকজন।

কিন্তু ওসি প্রদীপ তাকে তুলে নেয়ার বিষয়টি জানেন না উল্লেখ করে বলেন, নিহত জিয়াউল বশির শাহীন তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। তার মরদেহ উদ্ধার ও পুলিশের উপর হামলা, ইয়াবা এবং অবৈধ অস্ত্র জব্দের ঘটনায় পৃথক মামলা দায়ের করা হচ্ছে।

নিহত শহীদ টেকনাফের হ্নীলা পশ্চিম সিকদার পাড়ার ছৈয়দ আহমদ ছৈয়দুর ছেলে।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান, শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার হ্নীলা দরগাপাড়া সংলগ্ন আশ্রয় কেন্দ্র এলাকায় ইয়াবা ব্যবসায়ী দুই গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলিবর্ষণ করে। এ সময় পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালালে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হঠে। পরে ঘটনাস্থল থেকে একটি মরদেহ, ৩টি দেশিয় অস্ত্র, ১৮ রাউন্ড বুলেট, ১৩টি খোসা ও ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ঘটনায় পুলিশের কনস্টেবল আজিজ (২৩), মেহেদী হাসান (২১) ও হেলাল (২২) আহত হন।

আহত পুলিশ সদস্যদের উপজেলা হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। মরদেহটি পোস্টমর্টেমের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com