শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৫৩ পূর্বাহ্ন

র‌্যাব-২ এর অভিযানে সাভারে অস্ত্রসহ ৪ ডাকাত আটক

খবরের আলো :

 

এইচ এম সাগর

সাভারে অস্ত্রসহ ডাকাত আটক রাজধানীর সন্নিকটে সাভার থেকে অস্ত্রসহ চার ডাকাতকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। আটকরা হলেন, মো. আলিফ ইসলাম (৩৮), মো. নুরুজ্জামান মোল্লা (৪২), কে এম ডেল্টা রহমান ওরফে সোহাগ (২৭) ও তাবাসুম তানজিন তৃষা (২৬)। সোমবার বিকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (এএসপি) মো. আবদুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৮ ফেব্রুয়ারি) সকাল ১১ টার দিকে সাভার থানার তেঁতুলঝোড়া এলাকায় বিশেষ চেকপোস্ট বসিয়ে অভিযান চালানো হয়।

অভিযানে তল্লাশীর সময় ডাকাত দলের চার সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, ম্যাগাজিন, দুটি চাকু, একটি চাইনিজ কুড়াল, দুটি প্রাইভেটকার, একটি মোটর সাইকেল ও পুলিশের ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান, আসামিরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য।

তারা (আসামিরা) মাঝে-মাঝে ঢাকা আরিচা মহাসড়কে বিভিন্ন স্থানে বাস, ট্রাক থামিয়ে যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা ও অলংকারসহ মূল্যবান জিনিসপত্র কেড়ে নিত। অনেক সময়ে প্রাইভেটকার ও মোটর সাইকেল ছিনতাই করত। এছাড়াও আসামিরা পুলিশের বিভিন্ন সরঞ্জাম ব্যবহার করে ডাকাতি করত। আসামিদের বিরুদ্ধে সাভার থানায় মামলা প্রক্রীয়াধীন আছে বলে জানান তিনি।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com