শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:৩১ পূর্বাহ্ন

নবাবগঞ্জে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য আটক

খবরের আলো :
দোহার-নবাবগঞ্জ(ঢাকা) প্রতিনিধিঃ
ঢাকার নবাবগঞ্জ উপজেলায় আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। শুক্রবার ভোর রাতে উপজেলার গালিমপুর বাজারের খান মার্কেটে ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে আটক করা হয়। আটককৃত ডাকাতরা হলো- নারায়নগঞ্জ জেলার শহিদুল্লাহর ছেলে মো. দেলোয়ার হোসেন (৪৫), জমসের আলীর ছেলে মো. ইউসুফ (৪২),
আনোয়ার হোসেনের ছেলে মো. ইমন (১৯), মুন্সিগঞ্জ জেলার মৃত শেখ হৃদয়ের ছেলে মো. শাহ আলম (৩৫), বাদল মিয়ার ছেলে মো. জুম্মন হোসেন (২৪)।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার গালিমপুর বাজারের খান মার্কেট এলাকায়  ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্যকে আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। আটককৃত ডাকাতদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিক-আপ ভ্যান, চাপাতি, লোহার রড ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। উপজেলার গালিমপুর, টিকরপুরসহ ঢাকা বান্দুরা নবাবগঞ্জ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘদিন ধরে এই চক্রটি ছিনতাই, ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে।
নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ বলেন, আটককৃত আন্তঃজেলা ডাকাত দলের সদস্যদের জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বেলা সাড়ে ১১টায় আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com