শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৪০ পূর্বাহ্ন

দোহারে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর ঘটনায় মামলা

খবরের আলো :
দোহার-নবাবগঞ্জ(ঢাকা)প্রতিনিধিঃ
ঢাকার দোহার উপজেলার জয়পাড়া বাজারে সবুজ ডেন্টাল কেয়ারে ভুল চিকিৎসায় নাসিমা বেগম (৫২) নামে এক নারীর মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। নিহত নাসিমা বেগমের ভাই জসিম খান বাদী হয়ে সবুজ ডেন্টাল কেয়ারের স্বত্ত্বাধিকারী মো. সাইফুদ্দিন আহম্মেদ সবুজ ও টেকনোলজিস্ট শেখর রায় এ দুইজনকে আসামি করে দোহার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন । পুলিশ মামলার আসামি সবুজ ডেন্টাল কেয়ারের স্বত্ত্বাধিকারী মো. সাইফুদ্দিন আহম্মেদ সবুজ ও টেকনোলজিস্ট শেখর রায়কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।
মামলার বিবরণী থেকে জানা যায়, উপজেলার কার্তিকপুর এলাকার মৃত ইয়াসিন মিয়ার স্ত্রী নাসিমা বেগম গত ১৮ মার্চ বৃহস্পতিবার বিকাল ৩:৩০ মিনিটের দিকে উপজেলার জয়পাড়া এলাকায় অবস্থিত সবুজ ডেন্টাল কেয়ারে চিকিৎসা নিতে আসেন। এসময় সবুজ ডেন্টাল কেয়ারে দায়িত্বে থাকা টেকনোলজিস্ট শেখর রায় নাসিমা বেগমের দাঁতে রুট ক্যানেল করে দিতে তাদের সাথে ৩ হাজার ৫ শত টাকা চুক্তি করে চিকিৎসা শুরু করে। একটি বোতল থেকে এনেস্থেসিয়া ওষুধ বের করে দাঁতের গোড়ায় ইনজেকশনের মাধ্যমে পুশ করার পর নাসিমার মুখ দিয়ে লালা বের হয় এবং শ্বাসকষ্ট শুরু হলে টেকনোলজিস্ট শেখর রায় রোগীকে সরকারি হাসপাতালে নিয়ে যেতে বলে। কিছুক্ষণ পর রোগী নাসিমা বেগমকে তার স্বজনেরা দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
এ ঘটনায় বৃহস্পতিবার রাতেই নিহত নাসিমা বেগমের ভাই জসিম খান ৩০২/১০৯ ধারায় হত্যা ও এই কাজে সহযোগীতার করার অপরাধে দুই জনকে আসামি করে দোহার থানায় একটি মামলা দায়ের করেন। দোহার থানা পুলিশ একইদিনে এই মামলার দুই আসামিকে গ্রেপ্তার করেন ।
মামলার তদন্ত কর্মকর্তা দোহার থানার এসআই সাদিকুজ্জমান বলেন, ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর ঘটনায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com