শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১২:১০ অপরাহ্ন

আশুলিয়ায় চার নারীসহ  মাদক বিক্রেতা গ্রেফতার

খবরের আলো :
মো: আসাদ উল্লাহ:স্টাফ  রিপোর্টার,
সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে মাদক বিক্রির সাথে সম্পৃক্ত থাকা নারীসহ চার মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (২২ মার্চ) বেলা ১২টার দিকে আশুলিয়া থানা থেকে তাদের ঢাকার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
এর আগে, রোববার (২১ মার্চ রাতে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। পরে মাদক মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়।
গ্রেফতাররা হলো-গোপালগঞ্জ থানার কোটলীপাড়া থানার বান্দাবাড়ী গ্রামের মৃত বেলায়েত খানের ছেলে মো: ওহিদুল (৩৫), মানিকগঞ্জেরে দৌলতপুর থানার চরকাটারী গ্রামের মো: সামছুলের মন্ডলের ছেলে মো: ছালিম মন্ডল (৪০) ও তার স্ত্রী মোছা: আজিমন নেছা (৩৮) এবং দিনাজপুর জেলা ঘোরাঘাট থানার ঘৌন কাঞ্চনপুর গ্রামের লাল মিয়ার ছেলে মো: মিঠু মিয়া (৩৮)। তার সবাই আশুলিয়ার পল্লিবিদুৎ এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, কিছু মাদক বিক্রেতা গাঁজা ও হেরোইন বিক্রির জন্য আশুলিয়ার বাইপাইলে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনা স্থলে গিয়ে অভিযান পরিচালনা করে ১ কেজি ২৫০ গ্রাম গাঁজা ও ২০০০ পুড়িয়া হেরোইনসহ তাদের আটক করা হয়। পরে মাদক মামলায় গ্রেফতার দেখি তাদের আজ দুপুরে আদালতে পাঠানো হয়। তারা বিভিন্ন এলাকা থেকে মাদক নিয়ে এসে আশুলিয়ার বিভিন্ন অঞ্চলে বিক্রি করে থাকে। গ্রেফতার আসামিরা প্রাথমিক জিজ্ঞেসাবাদে মাদক বিক্রির কথা শিকার করেছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com