বুধবার, ১৬ জুন ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ মাধবপুরে পানি চলাচলের নালার মুখে ইউপি সদস্যের বাঁধ নির্মাণ শতাধিক পরিবারের দুর্ভোগ মহামারী করোনা ও লকডাউনে মোটরসাইকেল ব্যবসা পরিস্থিতি দীর্ঘ ১২ বছর পর ইসরায়েলে নেতানিয়াহু যুগের অবসান, ক্ষমতায় নাফতালি বেনেট ঋণের অপব্যবহার ঠেকাতে কেন্দ্রীয় ব্যাংকের কঠোরতা এবার হজ পালনের সুযোগ পাচ্ছে ৬০ হাজার সৌদি নাগরিক এবার বাংলাদেশে ভ্যাট নিবন্ধন নিয়েছে সামাজিকমাধ্যম ফেসবুক রুহিয়ায় কৃষকের কার্ড দিয়ে মধ্যস্বত্বভোগীদের ব‍্যবসা জাতীয় সংসদ উপনির্বাচনে তিনটি আসনের প্রার্থী নাম ঘোষণা করেছেন আওয়ামী লীগ 

চাঁদা চাওয়া সেই এসআই বরখাস্ত

খবরের আলো রিপোর্ট :

 

 

ট্রাকচালককে মারধরের অভিযোগে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলমকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) সকাল সোয়া ১০টার দিকে পরিবহন শ্রমিকদের বিক্ষোভের মুখে দেয়া আশ্বাস অনুসারে ওই এসআইকে বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান মিঞা। ফলে প্রায় তিন ঘণ্টা বন্ধ থাকার পর ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের এই গুরুত্বপূর্ণ রুটে যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।

প্রসঙ্গত, বগুড়াগামী বকুল নামে এক ট্রাকচালককে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম মারধর করার অভিযোগ উঠে। এর প্রতিবাদে সকাল ৬টা বঙ্গবন্ধু সেতুতে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ করে দেন পরিবহন শ্রমিকরা।

আন্দোলনকারী চালকদের অভিযোগ ছিল, সকালের দিকে একটি ট্রাক আটকে তল্লাশির নামে মোটা অঙ্কের টাকা দাবি করেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই নুর আলম। এ সময় তাকে চাঁদা না দেয়ায় চালককে বেধড়ক মারপিট করা হয়। এতে ওই চালকের চোখে মারাত্মকভাবে জখম হয়েছে। এ সময় তারা দোষী পুলিশ কর্মকর্তার শাস্তি দাবি করেন।

এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, সকালের দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্বরে পুলিশ তল্লাশি করছিল। এ সময় একটি ট্রাকের চালকের সঙ্গে বাকবিতণ্ডা হয়। এর পরপরই অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে রাখেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com