শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

স্টার সিনেপ্লেক্স বন্ধের ঘোষণা

করোনা পরিস্থিতির অবনতি হওয়ায় ৫ এপ্রিল থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য কঠোর বিধিনিষেধ আরোপ করেছে সরকার। এর আওতায় দেশের সব শপিং মল বন্ধ থাকবে। তাই রাজধানীর বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স বন্ধ ঘোষণা করা হয়েছে।

এই ৭ দিন স্টার সিনেপ্লেক্সের সব শাখায় সিনেমা প্রদর্শন বন্ধ থাকবে। পরিস্থিতি বিবেচনায় পরবর্তী সিদ্ধান্ত জানানো হবে। সাময়িক বন্ধ রাখার জন্য স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ তাদের দর্শকদের কাছে দুঃখ প্রকাশ করছে।

 

গত বছর দেশে করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে সতর্কতামূলক বিশেষ ব্যবস্থা গ্রহণ করেছে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ যথাযথ স্বাস্থ্যবিধি পালন, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক পরিধান নিশ্চিতকরণ ও দর্শকদের জন্য প্রবেশপথে এবং টিকেট কাউন্টারে হ্যান্ড স্যানিটাইজারের ব্যবস্থা করে। পাশাপাশি নিজেদের স্টাফদের হ্যান্ডগ্লাভস ও মাস্ক ব্যবহারেরও উদ্যোগ নেয়। এছাড়া প্রত্যেক শো শেষে জীবাণুনাশক ব্যবহার করে চেয়ার ও হলরুম পরিষ্কার করা হয়।

 

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে সবাই নিজের সুরক্ষার জন্য সচেতন থাকবেন। পরিস্থিতি অনুকূল হলে আবার আমরা একসঙ্গে মিলিত হবো, সবার পদচারণায় মুখরিত হবে স্টার সিনেপ্লেক্স প্রাঙ্গণ।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com