শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১১:৪৫ পূর্বাহ্ন

পথপ্রাণীদের জন্য সেবাকেন্দ্র খুলছেন বিরাট-আনুশকা

 

 

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির সহধর্মিনী আনুশকা শর্মা প্রাণীদের খুব ভালোবাসেন। স্ত্রীর প্রেরণাতেই এবার পথপ্রাণীদের জন্য দুটি সেবাকেন্দ্র খুলছে দাতব্য সংস্থা বিরাট কোহলি ফাউন্ডেশন। সেবাকেন্দ্রগুলো খোলা হচ্ছে মুম্বাইয়ে।

৪ এপ্রিল ছিল বিশ্ব পথপ্রাণী দিবস। আর এদিনই টুইটারে পথপ্রাণীদের জন্য সেবাকেন্দ্র খোলার ঘোষণা দেন বিরাট। একই সঙ্গে একটি পোস্টারও প্রকাশ করেন। প্রাণীদের স্বাস্থ্যসেবায় কাজ করা সংস্থা ভিভালডিস অ্যানিম্যাল হেল্থ এবং আওয়াজ স্ট্র নামক দু’টি সংস্থার সঙ্গে যোগ দিয়েছে বিরাট কোহলি ফাউন্ডেশন। মুম্বাই শহরের পথপ্রাণীদের জন্য চিকিৎসা সেবা ও নিরাপদ আশ্রয় গড়ে তুলতে এক হয়ে কাজ করবে সংস্থা তিনটি।

 

টুইটারে বিরাট লেখেন, প্রাণীদের সেবার এটা আমাদের প্রথম পদক্ষেপ। এজন্য আমার স্ত্রী আনুশকা শর্মাকে ধন্যবাদ দিতে হয়। সে-ই আমাকে অনুপ্রাণিত করেছে। প্রাণীদের প্রতি তার ভালোবাসা অনেক। প্রাণীদের অধিকার নিয়ে সে সবসময়ই সোচ্চার।

গত জানুয়ারি মাসেই মা হয়েছেন আনুশকা শর্মা। আপাতত কন্যাকে ঘিরেই তার যত ব্যস্ততা। অন্যদিকে রিবাট কোহলি এখন প্রস্তুতি নিচ্ছেন আইপিএলের জন্য।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com