শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ১০:২৮ পূর্বাহ্ন

এবার ‘মি টু’ নিয়ে মুখ খুললেন সুস্মিতা

‘মি টু’ নিয়ে ২০১৮ সালে তোলপাড় ছিল বলিউড ইন্ডাস্ট্রি। শুরুটা হয় অভিনেত্রী তনুশ্রী থেকে। নানা পাটেকারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি।

তখন এই বিষয়ে চুপ ছিলেন না অভিনেত্রী সুস্মিতা সেনও। কিন্তু তার ঘটনার সঙ্গে জড়িত ছিলেন না বলিউড তারকা। সম্প্রতি অতীতের সেই প্রসঙ্গ নতুন করে সামনে এনেছেন নায়িকা।

সুস্মিতা সেন জানান, মুম্বাইয়ের এক নারীকল্যাণমূলক অনুষ্ঠানে তিনি এক বিব্রতকর পরিস্থিতির মুখে পড়েন। দেশের যুবসমাজের এক অংশ নারীদের সম্পর্কে কেমন চিন্তাভাবনা করে তা স্পষ্ট করে দিয়েছেন সুস্মিতা।

সুস্মিতার ঘটনাটি ঘটেছিল মুম্বাইয়ের এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রবেশের সময়। ভিড়ের মধ্যে একটা হাতের অবাঞ্ছিত স্পর্শ তাকে বিব্রত করে তোলে। তবে দ্রুত গতিতে পেছনে ফিরে সেই হাত ধরে টেনে বের করে আনতে তার কোনও অসুবিধা হয়নি অভিনেত্রীর। আর তার পরেই চমকে যান নয়িকা!

সুস্মিতা দেখেন বছর পনেরোর এক ছেলে ধরা পড়েছে। তিনি সেই কিশোরকে পর ঘাড় ধরে একটা কোণায় নিয়ে যান। বলেন, তিনি চেঁচিয়ে লোক জড়ো করতেই পারতেন। কিন্তু সেটা করলে ছেলেটির ভবিষ্যৎ অন্ধকারে ভরে যাবে। তাই তিনি ছেলেটিকে শুধু নিজের দোষ স্বীকার করে নিতে বলেন।

ছেলেটি প্রথম দিকে কিছুতেই দোষ স্বীকার করছিল না। পরে বেগতিক বুঝে অপরাধ স্বীকার করে নিতে বাধ্য হয়। সুস্মিতার দাবি, সেই ছেলেটির মতো অনেকেই তাদের পরিবার নারীদের শ্রদ্ধা করতে শেখায় না। হেনস্তার শিকার হয়ে নারীরা যে প্রতিবাদ করতে পারে, সেটাও তাদের কল্পনার বাইরে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com