শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক হলেন এইচএম সাইফুল ইসলাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার মাধবপুরে সরকারী নগদ অর্থ সহায়তা পাচ্ছে ৩২৮৬৪ পরিবার শ্রীপুরে রুবেলের ছেল মেয়েদের দায়িত্ব নিলেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত ময়মনসিংহের ভালুকায় অটোর-চাকায় ওড়না জড়িয়ে স্কুলছাত্রীর মৃত্যু মাধবপুরে সরকারিভাবে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই গেলেন করোনা আক্রান্ত হাসি ঈদে তাদের ‘টোনাটুনির গল্প’ অভিনেতার সঙ্গে প্রেম, বিয়ে করছেন ব্যবসায়ীকে

যারা ট্রল করে তারা অশিক্ষিত, সাহস থাকলে সামনে এসে করেন: সুজন

১৯৯৯ বিশ্বকাপে পাকিস্তানকে হারিয়েছিল বাংলাদেশ। বাংলাদেশের সেই জয়ে সবচেয়ে বড় ভূমিকা তিনিই রেখেছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। বর্তমানে বিসিবির একজন পরিচালক হিসেবে কাজ করছেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে তিনি থাকছেন ‘টিম লিডার’ হিসেবে।

বিসিবিতে সুজন কাজ করে যাচ্ছেন নিরলসভাবে। তবুও প্রায়ই সময় ট্রলের শিকার হন তিনি। সে বিষয়ে সাক্ষাতকারে সুজন বলেন, আমি মনে করি যারা এসব (ট্রল) করে তারা একদম অশিক্ষিত। মূলত যারা অশিক্ষিত হয়, যাদের ক্রিকেট জ্ঞান বলতে কিছু নেই; যারা আমাদের চিনে না, আমাদের কাজ সম্মন্ধে জানে না, তারাই এগুলো করে। একজন কাজ করা মানুষের এসব সময় নেই। ট্রল করার মতো সময় আমার নেই, আমাকে সারাদিন কাজ করতে হয়।

সাবেক অধিনায়ক সুজন আরও বলেন, আমার সম্পর্কে কথা বলার আগে জেনে বলবেন। ফালতু, মিথ্যা কথা, মানুষকে বানানো এসব যারা করে তারা বেকার। তাদের কোনো কাজকাম নেই। তারা এগুলো করেই মানুষকে ছোট করে। কোনো ভদ্র পরিবারের ছেলে এরকম কথা লিখতে পারে না, এভাবে ট্রল করতে পারে না। অভদ্র, অশিক্ষিত পরিবার থেকেই এরা আসে। আমি সরাসরিই বললাম আজকে। যদি তাদের সাহস থাকে আমার সামনে এসে কথা বলুক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com