মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৮:৫০ অপরাহ্ন

৪ টি আসনে ১৮ জনের মনোনয়নপত্র সংগ্রহ

খবরের আলো :

 

 

 

শেখ আমিনুর হোসেন, সাতক্ষীরা ব্যুরো চীফ: একাদশ  জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র বিতরনের ১ম দিনেই সাতক্ষীরার চারটি আসন থেকে ১৮ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।
শুক্রবার (৯নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এসব প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেন।
সাতক্ষীরার ৪টি আসনে আ’লীগের মনোনয়ন কিনলেন তাদের মধ্যে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য আমজাদ হোসেন, জেলা মহিলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি, জেলা আ’লীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, এ্যাড. অনিত মূখার্জী।
সাতক্ষীরা-২ সদর আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বর্তমান সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, জেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাবেক ছাত্রলীগ নেতা আ হ ম তারেক উদ্দীন, সদর উপজেলা সভাপতি শওকাত হোসেন, কাজী এরতেজা হাসান।
সাতক্ষীরা-৩ (দেবহাটা-আশাশুনি,কালিগঞ্জের আংশিক অংশ) আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাবেক স্বাস্থমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক।সাতক্ষীরা-৪ (শ্যামনগর-কালিগঞ্জের আংশিক অংশ) আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন শ্যামনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন, ঢাকা বিশ্ববিদ্যালযের রোকেয়া হলের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা, মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা শেখ আতাউর রহমান, শ্যামনগর উপজেলা আ’লীগের সহ-সভাপতি গাজী আনিসুজ্জামান আনিস, শ্যামনগর উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার, জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জি এম শফিউল আযম লেনিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com