মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০২:৫৭ পূর্বাহ্ন

নৌকার প্রার্থী হতে ফরম নিচ্ছেন সাকিব-মাশরাফি

খবরের আলো রিপোর্ট :

 

 

 

নানা জল্পনাকল্পনার অবসান ঘটিয়ে তারকা ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজা এবং সাকিব আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম নিচ্ছেন আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণের উদ্দেশ্য।

এরই মধ্যে মাশরাফির একজন স্বজন এই তথ্য নিশ্চিত করেছেন। সাকিবের পক্ষ থেকে কেউ না জানালেও আওয়ামী লীগের নেতারা আবার বিষয়টি নিশ্চিত করেছেন।

শুক্রবার থেকে দলের সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি শুরু করে ক্ষমতাসীন দল। আজকালকের মধ্যে দুই ক্রিকেটারের পক্ষ থেকে ফরম নেবেন বলে জানিয়েছেন ক্ষমতাসীন দলের নেতারা। সেটি রবিবার হওয়ার সম্ভাবনাই বেশি।

মাশরাফি তার নিজের এলাকা নড়াইল-২ আসনের জন্য ফরম নেবেন বলে নিশ্চিত করেছে তার একজন বন্ধু। তিনি বলেন, ‘আগামী কাল আসবেন মাশরাফি’।

মাশরাফির কাছ থেকেই সাকিবের মনোনয়ন ফরম নেয়ার বিষয়টি জেনেছেন তার ওই বন্ধু। তবে বিশ্বসেরা অলরাউন্ডার কোন আসন থেকে প্রার্থী হতে চান, সেই বিষয়টি জানাতে পারেননি তিনি।

আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়াও এই তথ্য নিশ্চিত করেছেন সাংবাদিকদেরকে। তিনি জানান, দুই তারকা ক্রিকেটারের সঙ্গে ফোনে কথা হয়েছে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের। তারা জানিয়েছেন, রবিবার আসবেন তারা ফরম নিতে।

ওবায়দুল কাদেরের দপ্তর সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাছের ঢাকা টাইমসকে বলেন, ‘বেলা ১২টার সময় সাকিব, মাশরাফি স্যারকে ফোন করেছেন, তারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য আগামীকাল আসছেন।’

মাশরাফি ও সাবিকের ভোটে অংশ নেয়ার বিষয়টি গত ২৯ মে প্রকাশ করেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

যদিও ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতির মুহূর্তে রাজনীতিতে নেমে ভোটে দাঁড়ানো নিয়ে নানা কথা উঠার পর দুই দিন পর ওবায়দুল কাদের জানান বিষয়টি এখনও আলোচনার পর্যায়ে আছে। তবে তিনি সে সময় এটিও জানান, এবার আওয়ামী লীগের প্রার্থী তালিকায় চমক থাকবে।

কাদের সেদিন বলেন, ‘পৃথিবীর সব দেশেই সেলিব্রেটিদের মনোনয়ন দেওয়া হয়। তাদেরও একটা আকাঙ্ক্ষা থাকে; তারা দেশের জন্য সম্মান এনেছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com