রবিবার, ১৬ মে ২০২১, ১২:২৯ অপরাহ্ন

আক্ষেপের গল্প শোনালেন কায়েস

সর্বশেষ জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) হেসেছে ইমরুল কায়েসের ব্যাট। শেষ কিছু ম্যাচে খুব যে খারাপ করেছেন তাও না। তবুও জাতীয় দলে জায়গা পান না এই বাঁহাতি ব্যাটসম্যান। এর পেছনে কারণ বলতে গিয়ে কোচদের খুশি করতে না পারার কথাই জানিয়েছেন কায়েস।
শ্রীলংকার বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে সোমবার দেশ ছাড়বে ক্রিকেটাররা। এবার স্কোয়াডের সদস্য সংখ্যা ২১ জন। দলে অনুপস্থিত সাকিব আল হাসান, মুস্তাফিজুর রহমান ও মাহমুদউল্লাহ রিয়াদের মতো অভিজ্ঞরা। তবুও প্রাথমিক দলে জায়গা পাননি কায়েস।

এসব কারণে হতাশ ইমরুল এক সাক্ষাৎকারে বলেন, আমি হয়তো কখনো কোচদের পছন্দের খেলোয়াড় হতে পারিনি। প্রথমে যখন আসে, তখন তাদের খুশি করতে পারি না। তাদের যেমন চাওয়া তেমন অবদান রাখতে পারি না।

তিনি আরো বলেন, জেমি সিডন্স থেকে শুরু করে হাথুরুসিংহে পর্যন্ত সবাই শুরুতে আমাকে পছন্দ করেনি। কিন্তু আমার খেলা দেখতে দেখতে একসময় পছন্দ করা শুরু করে। একটা খেলোয়াড়ের প্রতি কোচের বিশ্বাস রাখাটা খুব বড় ব্যাপার।

কায়েস যোগ করেন, বিদেশি কোচরা আসে, বেনিফিট নিয়ে চলে যায়। তারা আমাদের সম্পর্কে খুব বেশি কিছু জানে না। কিন্তু আমরা দেশের জন্য কি করছি তা তো টিম ম্যানেজমেন্ট জানে। আমার মনে হয় তাদের একটু বিবেচনা করা উচিত। বিদেশি কোচের কথায় ম্যানেজমেন্ট আমাদের হুট করেই বাদ দিয়ে দেয়- বিষয়টা দুঃখজনক।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com