বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:০৮ পূর্বাহ্ন

বোনকে মামুনুলের স্ত্রী দাবি করে ভাইয়ের থানায় জিডি

নিজের বোনকে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের স্ত্রী দাবি করে মো. শাহজাহান নামের এক ব্যক্তি রাজধানীর মোহাম্মদপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপি নিখোঁজ রয়েছেন এই মর্মে জিডি করেছেন।

রোববার (১১ এপ্রিল) রাত ৮টায় মো. শাহজাহান জিডি করেছেন বলে ঢাকা পোস্ট কে নিশ্চিত করেছেন মোহাম্মদপুর থানায় অফিসার ইনচার্জ মো. আব্দুল লতিফ।

তিনি বলেন, মো. শাহজাহান নামের এক ব্যক্তি তার বোন জান্নাতুল ফেরদৌস ওরফে লিপিকে খুঁজে পাচ্ছেন না বলে জিডি করেছেন। তিনি জিডিতে উল্লেখ্য করে জান্নাতুল ফেরদৌসের স্বামী হচ্ছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। জিডি করার সময় তিনি তাদের দুইজনের বিয়ের চুক্তিনামা দেখান।

তিনি আরও বলেন, মো. শাহজাহান তার বোনকে খুঁজে পাচ্ছেন না উল্লেখ্য করে তার বোনকে পরিবারের কাছে খুঁজে দেওয়ার জন্য পুলিশের সহায়তা চেয়েছেন। জিডির পর আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

উল্লেখ্য, গত ৩ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে এক নারীসহ হেফাজতের যুগ্ম মহাসচিব মামুনুল হককে অবরুদ্ধ করেন স্থানীয়রা। এরপর সেখান থেকে হেফাজতের নেতাকর্মীরা মামুনুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় মামুনুলের দ্বিতীয় বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে এবং এ নিয়ে বিতর্কের সৃষ্টি হয়। এ বিষয়ে মামুনুল বেশ কয়েকবার লাইভে এসে ব্যাখ্যা দিলেও তা নিয়ে এখনো বিতর্ক চলছে।

 

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com