শনিবার, ১৫ মে ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

যে ড্র হাসি ফোটাল মেসিদের মুখে

মর্যাদার এল ক্ল্যাসিকোয় হেরেছে বার্সেলোনা। টানা তিন ম্যাচে রিয়ালের কাছে হার, চলতি শতাব্দিতে যা আর দেখেনি ক্লাবটি। তবুও লিওনেল মেসিদের ক্ষতিটা খুব বেশি নয়। কারণ একই গেমউইকে যে লা লিগার শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদ পয়েন্ট খুইয়েছে! রিয়াল বেটিসের মাঠে ১-১ ড্রয়ে বাধ্য হয়েছে লা লিগার শীর্ষে থাকা অ্যাটলেটিকো।

প্রতিপক্ষের মাঠে এ ম্যাচের আগে বড় একটা অনুপ্রেরণাই পেয়েছিল কোচ দিয়েগো সিমিওনের দল। চোট কাটিয়ে ফিরেছিলেন ইয়ানিক কারাসকো। ম্যাচের পঞ্চম মিনিটে গোলটাও এল তারই সুবাদে।

কিন্তু সে লিড রোহিব্ল্যাঙ্কোরা ধরে রাখতে পারল মাত্র ১৫ মিনিট। ম্যাচের ২০ মিনিটে স্বাগতিক বেটিসকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ান তেয়ো।

বিরতির আগে অ্যাটলেটিকো এগিয়ে যাওয়ার বড় সুযোগ সৃষ্টি করে আরও দুইবার৷ ৩৫ মিনিটে আনহেল কোরেয়ার ক্রসটা মার্ক বার্ত্রাকে ছুঁয়েও গোলপানেই ছুটছিল, কিন্তু গোলরক্ষক ক্লদিও ব্রাভো ছিলেন বলে রক্ষা পায় বেটিস। এর মিনিট চারেক পর দারুণ সুযোগ পেয়েও ব্যক্তিগত দ্বিতীয় গোলটা পাননি অ্যাটলেটিকো মিডফিল্ডার কারাসকো।
সুযোগ অবশ্য স্বাগতিকরাও পেয়েছিল, ৩৭ মিনিটে রুইবালের ক্রস থেকে সুযোগটা কাজে লাগাতে পারেননি লেফটব্যাক এমারসন।

সমতায় থেকে বিরতিতে যাওয়ার পর দ্বিতীয়ার্ধের মূল সময়ে আধিপত্য ছিল স্বাগতিকদের। তবে গোটাতিনেক গোলের সুযোগ আদৌ কাজে লাগাতে পারেনি বেটিস। যোগ করা সময়ে অ্যাটলেটিকোও এগিয়ে যেতে পারতো, কিন্তু দলটির সামনে আবারও বাধার দেয়াল তুলে দাড়ান ব্রাভো। ফলে টানা দ্বিতীয় ম্যাচে জয়শূন্য থাকে অ্যাটলেটিকো।

এই ম্যাচে জিতলে অ্যাটলেটিকো আবারও লিগের শীর্ষে তিন পয়েন্টের ব্যবধানে এগিয়ে যেত। কিন্তু সেটা হয়নি, তাই লিগের শীর্ষে থাকল তারা দ্বিতীয় স্থানে থাকা রিয়াল থেকে এক পয়েন্টে এগিয়ে। আর বার্সেলোনা থেকে দলটি এগিয়ে আছে এখন দুই পয়েন্টের ব্যবধান নিয়ে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com