বুধবার, ১২ মে ২০২১, ১০:৩৬ অপরাহ্ন

বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী

ছেলে ও পুত্রবধূসহ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন প্রিয়দর্শিনী নায়িকা মৌসুমী। তবে তার স্বামী চিত্রনায়ক ওমর সানীর কোভিড শনাক্ত হয়নি। গত সপ্তাহে তাদের করোনা টেস্টের রিপোর্ট এসেছে। এতে ওমর সানী ছাড়া মৌসুমীসহ পরিবারের অন্যদের রিপোর্ট পজেটিভ এসেছে। এদিকে সানী এখন আলাদা ফ্ল্যাটে থাকছেন। তবে পরিবারের সদস্যসহ চলতি করোনা পরিস্থিতি নিয়ে বেশ উদ্বিগ্ন তিনি। আর তাই সবাইকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন।

ওমর সানী বলেন, সবাইকে বলবো দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না। ভুলে যান যে সামনে ঈদ, নতুন কিছু কিনতে হবে। শুধু বাঁচার জন্য স্বাস্থ্যবিধি ফলো করতে হবে। আল্লাহকে স্মরণ করতে হবে। বেঁচে থাকলে পহেলা বৈশাখ আর ঈদ অনেক পাবেন। রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে। হোক না সেটা সীমিত। লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে।

সানী আরো বলেন, কিছু নিয়ম মানতে হবে। আশা করি কষ্ট হবে না। মাস্ক পরুন। এর বিকল্প নেই। প্রয়োজনে যদি বের হতেই হয় মাস্ক পরতেই হবে। আর বার বার হাত ধুয়ে নিন। সামাজিক দূরত্ব বজায় রাখুন প্লিজ। যতটা সময় পারুন বাসায় থাকুন। আপনারা তো দেখছেন কি ভয়াবহ অবস্থা করোনার। তাই সচেতন হোন। নিজে বাঁচুন, অন্যকে বাঁচতে দিন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com