বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন

লন্ডনে দুই চরিত্রে চালবাজি করবেন শ্রদ্ধা

সমসাময়িক বলিউডে অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বিগত বেশ কিছু বছর ধরেই অসাধারণ সব চরিত্র অভিনয় করে দর্শক ভালোবাসা পেয়েছেন তিনি। সম্প্রতি আরও একটি নতুন সিনেমায় নাম লিখিয়েছেন।

এর নাম ‘চালবাজ ইন লন্ডন’। এটি ১৯৮৯ সালের শ্রীদেবী, সানি দেওল এবং রজনীকান্তের সিনেমা ‘চালবাজ’ এর আদলে নির্মিত হবে৷ এ খবর পুরনো।

নতুন খবর হলো এ সিনেমায় একাই দুটি চরিত্র করবেন শ্রদ্ধা। এর মধ্য দিয়ে এই প্রথম দ্বৈত চরিত্রে অভিনয় করবেন এ নায়িকা। বলিউড হাঙ্গামা এ তথ্য নিশ্চিত করেছে।

‘চালবাজ ইন লন্ডন’ সিনেমাটি পরিচালনা করছেন পঙ্কজ প্রসার। ১৯৮৯ সালে মুক্তিপ্রাপ্ত চালবাজ এর পরিচালকও তিনি ছিলেন।

নতুন সিনেমায় নাম লেখানোর ব্যাপারে ভারতের একটি জাতীয় দৈনিকের সঙ্গে আলাপকালে শ্রদ্ধা জানান, ‘চালবাজ ইন লন্ডনে অভিনয় করার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি। এই প্রথম কোনো সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবো।

সবমিলিয়ে নতুন একটি চ্যালেঞ্জ মনে হচ্ছে। প্রযোজক ভুষণ কুমারকে অশেষ ধন্যবাদ। আর এটা সত্যিই অসাধারণ পংকজ স্যারের মতো গুণী পরিচালকের সাথে কাজ করার সুযোগ পেয়েছি।’

এদিকে সিনেমাটির পরিচালক পঙ্কজ জানান ‘বড়পর্দায় শ্রদ্ধা একজন জাদুকরি শিল্পী। আমি নিশ্চিত দ্বৈত চরিত্রে অভিনয় করে দর্শক মাতাবেন শ্রদ্ধা। চালবাজ ইন লন্ডনে শ্রদ্ধা ব্যতীত অন্য কোনো বিকল্প ছিলনা। প্রযোজক ভূষণ এবং আহমেদকে ধন্যবাদ আমার উপর বিশ্বাস রাখার জন্য। অনেক তাড়াতাড়ি সিনেমাটির কাজ শুরু করতে চাই।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com