বুধবার, ১২ মে ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

এসপিবিএন এসআই আজিজুল হকের বিরুদ্ধে একাধিক বিবাহ স্ত্রী নির্যাতনের অভিযোগে মামলা  

খবরের আলো

যশোর প্রতিনিধি :

যশোর: এসপিবিএন এসআই আজিজুল হক (সবুজ) এর বিরুদ্ধে স্ত্রী নির্যাতন, যৌতুকের অভিযোগ ও একাধিক বিবাহ করায় মামলা দায়ের করেছেন তার স্ত্রী।জানা যায় অভিযুক্ত এস আই আজিজুল হক বর্তমানে এসপিবিএন ঢাকা মোহাম্মদপুর সদরদপ্তরে কর্মরত আছেন।

অভিযোগে বলা হয়, এস আই আজিজুল হক (সবুজ) সঙ্গে মোসাম্মৎ  জেসমিন বেগম ২৭-১২-১৯ ইং সালে বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী এসআই আজিজুল হক সবুজের যৌতুকলোভী এবং অত্যাচারী মনোভাব প্রকাশ করতে থাকেন।

এসআই আজিজুল হক সবুজ বিভিন্ন সময় স্ত্রী জেসমিন বেগম কে তার বাবার কাছ থেকে নগদ টাকা এনে দিতে চাপ দিতে থাকেন।

টাকা না দিলে এসআই আজিজুল হক তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন।নির্যাতনের ভয়ে তিনি তার বাবার কাছ থেকে নগদ ৭ (সাত) লক্ষ টাকা এনে এসআই আজিজুল হক কে দেন।

শনিবার(২০ফেব্রুয়ারি ২১) মোসাম্মৎ জেসমিন বেগম  এর পিত্রালয় এক মীমাংসা বৈঠকে এসআই আজিজুল হক স্ত্রী জেসমিন এর পিতার নিকট যৌতুকের দাবি করে। এবং বলে যে ১০.লক্ষ টাকা যৌতুক না দিলে জেসমিনকে লইয়া সংসার করবে না, সাফ জানিয়ে দেন অধিক যৌতুক লইয়া অন্যত্র বিবাহ করিবে।

অভিযোগে আরও বলা হয়,১০ লাখ টাকা যৌতুক দিতে না পারায় এসআই আজিজুল হক সবুজ  স্ত্রী জেসমিনের ওপর নির্যাতন চালাতে থাকেন। ওই সময়  জেসমিন গর্ভবতী হলে তার ওপর এসআই আজিজুল হকের নির্যাতনের মাত্রা আরও বেড়ে যায়।ওই এসআই আজিজুল হক তালাকের ভয় দেখিয়ে জেসমিনের গর্ভপাত করানোর জন্য চাপ দিতে থাকেন। জেসমিন তার অনৈতিক প্রস্তাবে রাজি না হলে তার ওপর  নির্যাতনের মাত্রা চরম আকার ধারণ করে।

এক পর্যায়ে ২০২০ সালের জুলাই মাসে জেসমিনের স্বামী  এসআই আজিজুল হক তালাকের ভয় দেখিয়ে গর্ভপাত করান।জেসমিন কান্না জড়িত কণ্ঠে বলেন এসআই আজিজুল হক আমরা স্বামী-স্ত্রী হিসেবে আমাদের যেসব ব্যক্তিগত স্থিরচিত্র ও ভিডিও আদান প্রদান হতো, সেগুলো ফেসবুকে ছড়িয়ে ভাইরাল করার হুমকি দিচ্ছেন।

 জেসমিন বহুবার  এসআই আজিজুল হক সবুজের একাধিক বিবাহের কথা শুনিয়াছে, জেসমিন অভিযোগ করে খবরের আলোকে বলেন আজিজুল হকের পাঁচটি স্ত্রী আছে বলে জানতে পেরেছি।

এসআই আজিজুল হকের নামে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (আমতলী সদর) আদালত যশোর, মামলা নং-সি,আর.৪৯৬/২১ দায়ের করেন।এই অভিযোগের ভিত্তিতে খবরের আলো প্রতিবেদক,  এস আই আজিজুল হকের গ্রামের বাড়িতে সরোজমিনে গিয়ে জানতে পাই নাম না প্রকাশ করার শর্তে একাধিক জন বলেন তার বিবাহিত স্ত্রী ছাড়াও অবৈধ বেশকিছু অপরিচিত নারী বাড়িতে আসা যাওয়া করে থাকেন।

আরো জানা যায় আজিজুল হকের পুলিশের চাকুরী ও এসপিবিএন  পোস্টিং থাকাতে  কাউকে সে  ক্ষমতা দেখাতে  ভুল করেন না।  যশোর  তার নিজ এলাকায় কাউকে সে তোয়াক্কা করেন না প্রশাসনকে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে একের পর এক বিয়ে সম্পন্ন করে থাকেন।

 এস আই আজিজুল হক অপকর্ম করে যাচ্ছেন তাকে বলার বা দেখার কেহ নেই । তার বৈধ বিবাহিত পাঁচটি বউ থাকা সত্ত্বেও  তিনি পরকীয়া সহ কম বয়সী মেয়েদের কে নিয়ে নিজ বাড়িতে আনন্দ-ফূর্তি করে থাকেন। আরো জানা যায় এসআই আজিজুল হক একজন মাদক সেবনকারী এলাকায় তার ভয়ে কেউ মুখ খুলতে সাহস করেনা।

তার বিরুদ্ধে কিছু বলতে চাইলে এসআই আজিজুল হক মামলা করবেন বলেহুমকি প্রদান করে ভয়-ভীতি দেখিয়ে স্তব্ধ করে দেন। গোপনে তদন্ত করে বস্তুনিষ্ঠ তথ্য উদঘাটন করে এসআই আজিজুল হকের  পাঁচ বউয়ের বিবাহিত কাবিননামার মধ্যে তিনটি বিবাহিত কাবিননামা খুঁজে বের করে এসআই আজিজুল হককে এ ব্যাপারে মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন আমার টাকা দিয়ে আমি যা খুশি করব আপনার সমস্যা কি ? আপনি যদি আমাকে এ ব্যাপারে কোন হেয় প্রতিপন্ন করার চেষ্টা করেন নিউজ করেন আমি আপনার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করব বলে হুমকি প্রদান করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com