শুক্রবার, ০৭ মে ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদের কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক হলেন এইচএম সাইফুল ইসলাম জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা কায়েসের ঈদ উপহার মাধবপুরে সরকারী নগদ অর্থ সহায়তা পাচ্ছে ৩২৮৬৪ পরিবার শ্রীপুরে রুবেলের ছেল মেয়েদের দায়িত্ব নিলেন ব্যবসায়ী সাদ্দাম হোসেন অনন্ত ময়মনসিংহের ভালুকায় অটোর-চাকায় ওড়না জড়িয়ে স্কুলছাত্রীর মৃত্যু মাধবপুরে সরকারিভাবে বোরো ধান সংগ্রহের শুভ উদ্বোধন বিবাহ বহির্ভূত একাধিক সম্পর্ক ছিল হেফাজত নেতা জাকারিয়ার এয়ার অ্যাম্বুলেন্সে চেন্নাই গেলেন করোনা আক্রান্ত হাসি ঈদে তাদের ‘টোনাটুনির গল্প’ অভিনেতার সঙ্গে প্রেম, বিয়ে করছেন ব্যবসায়ীকে

বিচ্ছেদের দুঃসহ স্মৃতি নিয়ে মুখ খুললেন শহিদ কাপুরের মা

নীলিমা আজিম, নব্বই দশকে বলিউডে ছিলেন জনপ্রিয় অভিনেত্রী। তার দুই ছেলে বলিউড স্টার শহিদ কাপুর ও ইশান কাট্টার। ব্যক্তিগত জীবনে পঙ্কজ কাপুর ও রাজেশ কাট্টারের সঙ্গে ঘর বেঁধেছিলেন নীলিমা। কিন্তু তার কোনও সংসারই টিকেনি। বিবাহবিচ্ছেদের সেই দুঃসহ স্মৃতি নিয়ে মুখ খুললেন নীলিমা আজিম।

১৯৭৯ সালে অভিনেতা-নির্মাতা পঙ্কজ কাপুরের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নীলিমা। বিয়ের দুই বছরের মধ্যে জন্ম হয় শহিদ কাপুরের। কিন্তু স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে। সেই সময়ের অনুভূতি ব্যক্ত করে নীলিমা বলেন—‘ওই প্রথম রাগ, কষ্ট, দুশ্চিন্তা, ভয় সব অনুভূতি একসঙ্গে ঘিরে ধরেছিল। আর একরাশ নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। দমবন্ধ হয়ে আসতো। বারবার মনে হতো এখন থেকে আমাকে আমার বাবা-মায়ের সঙ্গে থাকতে হবে। সম্পূর্ণ একা আমার সন্তানকে মানুষ করতে হবে।’

বিয়ের পরে আনন্দময় সময়ের কথা স্মরণ করে নীলিমা বলেন, “আমাকে সবাই ভালোবাসতেন, অনুসরণ করতেন। নিজেকে বলতাম, ‘তুমি তো ভগবানের প্রিয় সন্তান’। মাত্র ১৫ বছর বয়সে কত্থক শিল্পী হিসেবে আত্মপ্রকাশ করি। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। সবাই নাচের জন্য ডেকে নিতেন। একজন ভালো বন্ধুর সঙ্গে বিয়ে হয়, সন্তান হয়, যেখানে যেতাম আমাকে ঘিরে ভিড় জমে যেত। কিন্তু তারপরই এই ঘটনা ঘটে।”
অতীতকে পেছনে ফের আবার নতুন করে জীবন শুরু করেন নীলিমা। বিয়ে করেন রাজেশ কাট্টারকে। এ সংসার আলো করে আসে পুত্র ইশান কাট্টার। কিন্তু সেই বিয়েও সুখের হয়নি। বরং দ্বিতীয় সংসারও ভেঙে যায়। নীলিমার ভাষার—“দ্বিতীয় বিয়ে টিকতো যদি কিছু মারাত্মক ঘটনা না ঘটতো। ওই ঘটনাগুলো ফেস করা সহজ ছিল না।”

তবে সব বাধা-বিঘ্ন পেরিয়ে অভিনেত্রী নীলিমা এখন অনেক বেশি শক্ত। ফিরে এসেছেন অভিনয়েও। ‘ডলি কিটি উও চমৎকার সিতারে’ সিনেমায় দেখা গিয়েছে তাকে। আর জীবন চলার পথে পাশে রয়েছেন দুই সন্তান—শহিদ কাপুর ও ইশান কাট্টার।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com