রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জের রায়গঞ্জে ৯ম শ্রেণীর ছাত্রীকে জোর পূর্বক ধর্ষন!

অভিজিৎ কুমার দাস

 

সিরাজগঞ্জের রায়গঞ্জে ৯ম শ্রেনীর ছাত্রী মোছা: রুমানা খাতুন (১৪) কে জোর পূর্বক ধর্ষনের ঘটনা ঘটেছে। জানাযায়, উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের দেবরাজপুর গ্রামের মো: আব্দুল লতিফ এর মেয়ের সাথে একই ইউনিয়নের সোনারাম (পশ্চিমপাড়া) গ্রামের মো: সামিদুল ইসলামের ছেলে মো: সাকিল আহম্মেদ (১৬) সাথে প্রেমর সর্ম্পক গড়ে উঠে।

এরই এক পর্যায়ে বৃহ:স্পতিবার রাত্রী ৮টার দিকে রুমানার বাড়িতে কেউ না থাকার সুযোগে ধর্ষক সাকিল মেয়েটির ঘরে ঢুকে মেয়েটিকে জোর পূর্বক ধর্ষণ করে।

স্থানীয়রা জানান মেয়েটির চিৎকারে আসে ছুটে আসে ধর্ষক শাকিলকে হাতে নাতে আটক করে। জোর পূর্বক ধর্ষণের ফলে মেয়েটির অতিরিক্ত রক্ত ক্ষরণ হতে থাকে এবং মেয়েটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে।

মেয়েটির অবস্থা আশংকা জনক হওয়ায় স্থানীয় কোন হাসপাতালে ভর্তি করতে চাইনি হাসপাতাল কর্তৃপক্ষ। পরে মেয়েটিকে পরিবারের লোকজন উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। মেয়েটির অবস্থা আশংকা জনক বলে পারিবারের লোকজন নিশ্চিত করেছে। এ দিকে বিষয়টি ধামা চাপা দেয়ার জন্য পায়তারা চলছে বলে জানায় মেয়েটির পরিবার। এ ব্যাপারে ঐ ওয়ার্ডের মেম্বর তারিকুল ইসলাম কে একাধিক বার ফোন করা হলেও তিনি ফোন কলটি রিসিভ করেনি। এ বিষয়ে রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: সহিদুল ইসলামের সাথে মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে কোন অভিযোগ পাই নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com