রবিবার, ১৬ মে ২০২১, ১১:৪৯ পূর্বাহ্ন

বয়স বাড়লেও আকর্ষণীয় মন্দিরা

খবরের আলো ডেস্ক

মন্দিরা বেদী একাধারে একজন অভিনেত্রী, ফ্যাশন ডিজাইনার ও উপস্থাপিকা। ভারতে জাতীয় টেলিভিশনে ‘শান্তি’ শিরোনামে সিরিয়ালের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু এই তারকার। এরপর ১৯৯৫ সালে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ দিয়ে সিনেমায় অভিনয় শুরু তার।

মান্দিরা বেদী ১৫ এপ্রিল (বৃহস্পতিবার) ৫০ বছরে পা রাখলেন। তবে বয়স যত বাড়ছে তার সৌন্দর্য্যও বাড়ছে। সামাজিক মাধ্যমে নিয়মিত ছবি পোস্ট করেন তিনি। সেখানে তার প্রতি ভালো লাগার কথাগুলো প্রকাশ করেন ভক্তরা।

মন্দিরা বেদী নিজের ফিটনেস নিয়েও বেশ সচেতন। সামাজিক মাধ্যমে নিয়মিত সেই ছবি ও ভিডিও পোস্ট করেন পঞ্চাশ ছুঁই ছুঁই এই তারকা। জন্মদিনে ভক্তরা তাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। তারা প্রিয় তারকাকে এভাবেই সবসময় দেখতে চান।

মন্দিরা বেদী
শাড়ি বা ওয়েস্টার্ন পোশাক, সব ভাবেই সুন্দরী ও আবেদনময়ী মন্দিরা। অভিনয়ের পাশাপাশি তাকে লাইভ ক্রিকেট ম্যাচে সঞ্চালিকা হিসেবেও দেখা গেছে। সেখানে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন।

এছাড়াও মন্দিরা ক্রিকেটের ছোটখাটো বিশ্লেষণ নিয়ে সাবলীল দক্ষতায় আলোচনা করে সকলকে একেবারে মুগ্ধ করে দিয়েছিলেন।

উল্লেখ্য, ১৯৯৪ সালে ‘শান্তি’ দিয়ে ব্যাপক জনপ্রিয়তা পান মন্দিরা বেদী। এর মধ্য দিয়ে ভারতের নারী কেন্দ্রিক সিরিয়ালের ভিত তৈরি হয়। যেখানে মন্দিরার অভিনয় মুগ্ধ করেছিল দর্শকদের। এছাড়াও তিনি ‘আহট’, ‘ঔরত’, ‘ঘর জামাই’, ‘কিউকি সাস ভি কাভি বহু থি’সহ অনেক সিরিয়ালে অভিনয় করেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com