বুধবার, ১২ মে ২০২১, ১১:২৪ অপরাহ্ন

সবার চোখ ফাঁকি দিয়ে ঢাকার বাইরে নিরব-মিথিলা

খবরের আলো প্রতিবেদক

চিত্রনায়ক নিরব নিয়মিত চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন। এদিকে মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অসংখ্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। সবার চোখ ফাঁকি দিয়ে তারাই চলে গেলেন ঢাকার বাইরে। কিন্তু সবকিছু উপেক্ষা করে এ দুজন কেন ঢাকার বাইরে গেলেন?

মূল ঘটনা হলো- আলোচিত নির্মাতা অনন্য মামুন পরিচালিত ‘অমানুষ’ চলচ্চিত্রের শুটিং করতে ঢাকার বাইরে গিয়েছেন মিথিলা-নিরব। অনেকটা নিরবেই শুটিং করছেন তারা। জানা যায়, পরিচালক শুটিংয়ের বিষয়টি এখনই জানাতে চাচ্ছেন না। যে কারণে নীরবে সিনেমাটির শুটিং করছেন।

তবে এখন কোথায় শুটিং করছেন তা জানাতে নারাজ এই পরিচালক। এর আগে ঢাকার অদূরে বিরুলিয়া, মানিকগঞ্জসহ দেশের বিভিন্ন লোকেশনে দৃশ্যধারণের কাজ করেছেন বলে জানান অনন্য মামুন।

বাস্তব ঘটনা নিয়ে গড়ে উঠেছে এই চলচ্চিত্রের কাহিনি। চার মাস আগে ‘অমানুষ’ সিনেমা নির্মাণের পরিকল্পনা করেন পরিচালক। সংলাপ রচনা করেছেন জুয়েল কবির ও পাপ্পু রাজ। সিনেমাটিতে নিরব-মিথিলা ছাড়াও গুরত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দাপুটে অভিনেতা মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম। এছাড়াও রয়েছেন কাজী নওশবা আহম্মেদ, রাশেদ মামুন অপু প্রমুখ।

কয়েকদিন আগে ভারতের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি-ফাইভে এসেছে মিথিলার ওয়েব সিরিজ ‘কন্ট্রাক্ট’। এতে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী ও আরিফিন শুভ। গত বছর ভারতের আরেক ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘হইচই’-এ মুক্তি পায় মুক্তিযুদ্ধভিত্তিক ওয়েব সিরিজ ‘একাত্তর’। এতে সাংবাদিক রুহি চরিত্রে অভিনয় করেন তিনি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com