মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ১০:২৫ পূর্বাহ্ন

কাঁধে বোঝা চাপিয়ে দিয়ে প্রেম হয় না: ক্যাটরিনা

খবরের আলো  ডেস্ক :

 

 

 

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ বিশ্বাস করেন, ভালোবাসার ক্ষেত্রে উদারতা জরুরি। একে অপরকে বিচার করার প্রবণতা থেকে বেরিয়ে এসে সঙ্গীর প্রতি দারুণ অনুভবকে গুরুত্ব দেওয়ার পরামর্শ দিয়েছেন এই আবেদনময়ী।

সম্প্রতি চিত্রনির্মাতা-প্রযোজক করণ জোহর সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর ষষ্ঠ মৌসুমের দৃশ্য ধারণপর্বে যোগ দেন ক্যাটরিনা কাইফ। সেখানেই প্রেম নিয়ে মত দেন ক্যাট। শিগগিরই এই পর্বটি স্টার ওয়ার্ল্ডে সম্প্রচার করা হবে।

যদিও প্রেমকে একেকজন একেকভাবে ব্যাখ্যা করে, তবে ক্যাটরিনা মনে করেন, নিজের সুখের জন্য অনেকেই তাঁদের সঙ্গীর কাঁধে দায়িত্বের বোঝা চাপিয়ে দেন, যেটা সম্পর্কের ক্ষেত্রে বিরূপ প্রভাব ফেলে।

‘যদি তুমি তোমার সঙ্গীর কাছ থেকে খুব ভালোবাসা বা আরো মনোযোগ চাও, আর এর ভিত্তিতে নিজেকে বিচার করো; তবে তোমার সম্পর্ক একটু হলেও ভুগবে। এতে তোমার নিজের প্রতি শ্রদ্ধাবোধেও আঘাত পড়বে, যেটা ভালো কিছু নয়,’ বলেন ক্যাটরিনা।

তবে ক্যাটরিনা ও করণ দুজনই মনে করেন, একজনের অনুভব অপরজনের পক্ষে সম্পূর্ণ বোঝা সম্ভব নয়।

প্রেম নিয়ে ব্যক্তিগত অভিজ্ঞতা থেকে ক্যাটরিনা বলেন, ‘যেখানে একে অপরের কাছ থেকে কোনো প্রয়োজন থাকে না, সেখানে একজনের অপরজনের ওপর নির্ভরতা থাকে না। থাকে শুধু শ্রদ্ধা, সঙ্গ আর দুজনের মাঝে বিস্তর খোলা জায়গা।’

‘কফি উইথ করণ’-এ ক্যাটরিনা সঙ্গে যোগ দেন ‘সুই ধাগা’ তারকা বরুণ ধাওয়ান। আসন্ন ‘এবিসিডি-৩’ ছবিতে দুজনকে জুটি বেঁধে দেখা যাবে।

ক্যাটরিনা কাইফ অভিনীত সর্বশেষ ছবি ‘থাগস অব হিন্দোস্তান’। এতে রয়েছেন অমিতাভ বচ্চন ও আমির খান। ছবিটি মুক্তির তিন দিনেই বক্স অফিসে শতকোটির ক্লাবে পৌঁছেছে। এ ছাড়া শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতেও রয়েছেন তিনি। আগামী ২১ ডিসেম্বর ‘জিরো’ মুক্তি পাবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com