রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

আ’লীগের মনোনয়ন কিনলেন অভিনেতা সিদ্দিক

খবরের আলো রিপোর্ট :

 

 

 

তফসিল ঘোষণার পর থেকে চারদিকে নির্বাচনে হাওয়া বইছে। মনোনয়ন কেনা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন নেতাকর্মীরা। দলীয় নেতা কর্মীদের পাশাপাশি এবার যোগ হয়েছে খেলোয়ার, সঙ্গীতশিল্পী ও চলচ্চিত্রের শিল্পীরা।

এই ধারাবাহিকতায় রবিবার (১১ নভেম্বর) টাঙ্গাইল-১ আসন থেকে নির্বাচন করার জন্য ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে গিয়ে মনোনয়নপত্র কিনেছেন অভিনেতা সিদ্দিক।

অভিনেতা সিদ্দিক ডটকমকে বলেন, ‘উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য ও টাঙ্গাইল-১ আসনের মানুষদের সকল সুবিধা দেয়ার লক্ষে আমি নৌকার পক্ষে মনোনয়ন কিনেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে হয়তো মনোয়ন পাবো। সেইসঙ্গে টাঙ্গাইল বাসীদের উন্নয়ন করার সুযোগ পাবো।’

উল্লেখ্য, শুক্রবার (৯ নভেম্বর) সকাল ১০টায় মনোনয়ন ফরম বিক্রি কার্যক্রম উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় তিনি প্রথমে দলীয় সভাপতি শেখ হাসিনার পক্ষে দুটি মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং নোয়াখালী-৫ আসনের জন্য নিজের ফরমটিও সংগ্রহ করেন।

ইসির ঘোষিত তফসিল অনুযায়ী ২৩ ডিসেম্বর হবে ভোটগ্রহণ, মনোনয়নপত্র জমার শেষ সময় ১৯ নভেম্বর পর্যন্ত, মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২২ নভেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর এবং ৫ ডিসেম্বর প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com