মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০১:৪৭ অপরাহ্ন

আওয়ামী লীগের মনোনয়নপত্র নিলেন নায়ক ফারুক

খবরের আলো রিপোর্ট :

 

 

 

ঢাকাই সিনেমার মিঞাভাই খ্যাত গ্রাম-বাংলার মানুষের প্রিয় নায়ক ফারুক গাজীপুর-৫ আসন থেকে নির্বাচনের লক্ষ্যে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। আজ রোববার দুপুরে ফারুক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে রাজধানীর ধানমন্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন চিত্রনায়ক জায়েদ খানসহ চলচ্চিত্রের অনেক সহকর্মী ও কালিগঞ্জের নেতাকর্মীরা।

বঙ্গবন্ধুর স্নেহধন্য সাবেক এই ছাত্রনেতা আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী। মহান মুক্তিযুদ্ধের সময় রণাঙ্গনে অস্ত্র হাতেও যুদ্ধ করেছিলেন বাংলা চলচ্চিত্রের এই কিংবদন্তি অভিনেতা।
নায়ক ফারুক বলেন, ‘আমি শতভাগ গ্যারান্টি দিতে পারি জিতব, ইনশাআল্লাহ। কালিগঞ্জে আমাদের চারশ বছরের বসতি। ভাওয়াল ছাড়া এতো পুরনো লোক নেই ওখানে। ঈশা খাঁ, ভাওয়াল এবং পাঠান এই তিন বংশ থেকে বেরিয়ে এসেছি আমি ফারুক পাঠান। সুতরাং এখানে আমাদের একটা ঐতিহ্য আছে। ওখানে যা করেছি আমরাই করেছি। এখন জনগণ আমাকে চাচ্ছে। নির্বাচনে আসাকে আমিও আমার একটা দায়িত্ব মনে করি।’

উল্লেখ্য, বৃহস্পতিবার (৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। তফসিল অনুযায়ী, নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩ ডিসেম্বর (রোববার)। নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর (সোমবার)। মনোনয়নপত্র বাছাইয়ের দিন ২২ নভেম্বর (বৃহস্পতিবার)। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২৯ নভেম্বর (বৃহস্পতিবার)।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com