বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৭ অপরাহ্ন

লাইভে আত্মহত্যার হুমকি ধর্ষণের শিকার তরুণীর

এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাই‌ভে এ‌সে বরিশাল মহানগর ছাত্রলীগ সভাপ‌তি জসিম উদ্দিনের বিরু‌দ্ধে দায়েরকৃত ধর্ষণ মামলার বাদী আত্মহত্যার হুমকি দিয়েছেন। আত্মহত্যা করলে অভিযুক্ত জসিমই দায়ী থাকবে বলে লাইভে জানান তিনি।

গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নিজের ফেসবুক আইডি থেকে লাইভ করেন। ১২ মিনিট ৩৩ সেকেন্ডের লাইভে তরুণী বলেন, জসিমের সাথে তার প্রেমের সম্পর্ক দীর্ঘ ৯ বছরের। ওই সময়ের মধ্যে বিভিন্ন সময় জসিমের সাথে তার শারীরিক সম্পর্ক হয়। প্রথমে জোর করে এবং পরবর্তীতে সমঝোতার মাধ্যমে। সব কিছুই ছিলো বিয়ের প্রলোভনে। আশা দিতে দিতে ৯ বছর কেটে যায়। জসিমের মা এই বিয়েতে রাজী নয় এবং এই মুহূর্তে বিয়ে করলে রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্থ হবে এ বাহানা করে।

বিশ্বাস ও ভরসার এক পর্যায়ে প্রতারণার শিকার হন। সম্প্রতি জসিমের মা অন্যত্র বিয়ে করার বিষয়টি জানার পর গত ১০ এপ্রিল জসিমের বাসায় যান তরুণী। জসিমের মা তরুনীকে তার ছেলের সাথে বিয়ের প্রতিশ্রুতি দেন। কিন্তু প্রতিশ্রুতি না রেখে গত ১৮ এপ্রিল জসিম অন্যত্র বিয়ে করে। এ কারণে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানায় ১৯ এপ্রিল ধর্ষণ এবং অবৈধ গর্ভপাতের লিখিত অভিযোগ করি। তদন্ত শেষে ২১ এপ্রিল তা মামলা হিসেবে রুজু হয়। মামলা তুলে নিতে জসিমের পক্ষ থেকে আর্থিক প্রলোভন এবং তাতে রাজী না হওয়ায় হুমকি-ধামকি দেয় হয় বলে অভিযোগ করেন তরুণী।

গুরুতর অভিযোগের পরও মহানগর ছাত্রলীগ সভাপতির পদে বহাল তবিয়তে থাকায় ক্ষোভ প্রকাশ করেন ওই তরুণী। নিরাপত্তাহীনতায় ভোগার কথা বলে প্রধানমন্ত্রীর কাছে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবী জানান। ন্যায় বিচার না পেলে আত্মহত্যা করবেন এবং আত্মহত্যা করলে জসিম দায়ী থাকবে বলে ফেসবুক লাইভে জানান তরুণী।

মহানগর ছাত্রলীগ সভাপতি জসিম উদ্দিনের ব্যবহৃত মোবাইল বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। এয়ারপোর্ট থানার ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, জসিমের বিরুদ্ধে এক তরুণীর দায়ের করা ধর্ষণ মামলার তদন্ত চলছে। ওই তরুণীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। আসামীকে গ্রেফতারের চেস্টা চলছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com