বুধবার, ১২ মে ২০২১, ১০:৫৮ অপরাহ্ন

গফরগাঁওয়ে বাবা মাকে হত্যার চেষ্ঠ‍্যা করায় ছেলে গ্রেফতার

তাপস কর

 

ময়মনসিংহ জেলার গফরগাঁওয়ে বাবা ও মাকে হত্যার চেষ্ঠা করার ছেলেকে গ্রেফতার করেছে পাগলা থানা পুলিশ। এই ঘটনায় শারফুল ইসলাম (২৮) নামে ১ যুবককে গ্রেফতার করা হয়। আজ শনিবার সকালে উপজেলার চাকুয়া গ্রামে বাবা-মাকে হত্যার চেষ্ঠাকারি শারফুল, মোঃ ইছাহাক ঢালী ও মোছাঃ হুসনা বেগম দম্পত্তির বড় ছেলে। এব‍্যপারে জানা যায় শারফুল বিদেশ থেকে দেশে আসে। দেশে আসার পর থেকেই বিভিন্ন ভাবেই পরিবারের লোকজনদেরকে অত্যাচার করতে থাকে। পিতা ও মাতাকে মারধর করতে থাকে এবং পরিবারের সবাইকে বাড়ি ঘর ছেড়ে চলে যেতে বলে। বসতবাড়ীর সামনে তারই ছোট ভাই শিমুলকে লাঠি দিয়ে একটি চায়ের দোকানের সামনে মারতে ও পিটাতে থাকে। এক পর্যায়ে তার মা হুসনা বেগম এগিয়ে আসলে শারফুল তার মা কেউ পিটাতে থাকে।
এ অবস্থায় উপায় অন্তর না পেয়ে ইছাহাক ঢালী শুক্রবার ঘটনাটি পাগলা থানার ওসি মোহাম্মদ রাশেদুজ্জামানকে জানালে আজ শনিবার সকালে শারফুল ক্ষিপ্ত হইয়া আবারও তার বাবা মাকে পিটাইতে থাকে। এ পর্যায়ে আশপাশের লোকজন ছুটে এসে শারফুলের বাবা-মাকে উদ্ধার করে।
খবর পেয়ে পাগলা থানার পুলিশ ঘটনাস্থল থেকে ইছাহাক ঢালী (৬০), ও তার স্ত্রী হুসনা বেগমকে উদ্ধার করে এবং শারফুলকে আটক করে থানায় নিয়ে আসে।
শারফুলের পিতা ইছাহাক ঢালী বলেন, বিদেশ থেকে আসার পর থেকেই ২০ হাজার টাকা চেয়ে আমার ছেলে শারফুল আমাকে, আমার স্ত্রীকে, আমার ছেলেদেরকে যখন যেখানে যাকে পাচ্ছে তাকেই মারধর করছে।
শনিবার আবারও ২০ হাজার টাকা চাইলে টাকা কেন? কারণ জানতে চাইলে আমাকে পিটিয়ে গলার নিচে ডান হাতে এবং হাঁটুতে আঘাত করে। উপায় অন্তর না পেয়ে থানায় অভিযোগ দিলে পুলিশ তাকে গ্রেফতার করে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com