শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৮:১৩ পূর্বাহ্ন

আমার সব ছবির সব অ্যাওয়ার্ড পাওয়া উচিত: শাহরুখ

খবরের আলো  ডেস্ক :

 

 

 

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খান সম্প্রতি দেয়া এক সাক্ষাৎকারে মজা করে বলেছেন, আমার অহংকারী সত্তাটা মনে করে, আমার সব ছবির সব অ্যাওয়ার্ড পাওয়া উচিত (হাসি)! কিন্তু এক একটা ছবি এক একটা মাধ্যমের জন্য। তেমনই উৎসবের জন্যও কিছু নির্দিষ্ট ছবি আছে। মূল ধারার বাণিজ্যিক ছবি যেখানে কাওয়ালি থেকে ক্লাব সং— সবই আছে, সেটা উৎসবধর্মী আওতায় পড়ে না।

শাহরুখের নতুন ছবির নাম ‘জ়িরো’। এমন নাম রাখার উদ্দেশ্য সম্পর্কে শাহরুখ বলেন, এখানে ‘জ়িরো’ মানে পরিপূর্ণতা বোঝাচ্ছে। একটা বৃত্ত। জীবনও তো একটা বৃত্তের মতো। জন্ম, জীবন এবং শেষ— একটা বৃত্তপূরণের মতো।

ব্যর্থতাকে ভয় পান না শাহরুখ। তিনি বলেন, আমি ৭০টা ছবি করেছি যার অনেক ক’টা চলেনি। এগুলো তো হবেই। আমি নার্ভাসও হই। আর সেটা কাটাতে আরও বেশি করে কাজ করতে থাকি। নতুন ছবির কাজে মন দিই।

তিনি আরও বলেন, নতুন কিছু করার চেষ্টা তো করতেই হবে। আমাদের মা-বাবা একটা কথা বলতেন, প্রতিটা দিন নতুন। শুনতে খুব হালকা লাগে ঠিকই, কিন্তু এটাই সত্যি। জীবনে এমন কোনও দিন নেই যে দিন সমস্যা হয়নি। আবার একটা নতুন দিন আসবে, নতুন সমস্যাও আসবে (হাসি)! সমাধান করতে পারলে ভাল, নয়তো ওটা নিয়ে মন খারাপ করি না। আরে, দিনে একটা ভাল জিনিস তো নিশ্চয়ই ঘটে। সেই কথা মনে করে ভাল থাকার চেষ্টা করি। রাতে ঘুমোতে যাওয়ার আগে দিনের সবচেয়ে ভাল মুহূর্তটা নিয়ে ভাবি। ব্যস, তা হলেই শান্তি।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com