বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ০৪:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এবার সড়কে প্রাণ গেল বীর মুক্তিযোদ্ধার বড়জালেঙ্গা এলাকার রোগীদের সাহায‍্যার্থে এগিয়ে আসলেন মন্ত্রী পরিমল শুক্লবৈদ‍্য বিবার্তা২৪ডটনেট ও জাগরণ টিভি আয়োজিত গোলটেবিল বৈঠক সকালে সাতক্ষীরায় ‘মুজিববর্ষ বিজয় দিবস টেনিস টুর্নামেন্ট-২০২১’র সমাপনী ও পুরস্কার বিতরণ ভারতের পেট্রাপোলে স্পট করোনা পরীক্ষায় দুর্ভোগে বাংলাদেশী যাত্রীরা বঙ্গোপসাগরে জেলে অপহরণের ঘটনায় মুক্তিপণের অর্থ সংগ্রহের মূলহোতা গ্রেফতার সেই মেয়র গ্রেফতার হলেন আবাসিক হোটেল থেকে বাসে আগুন ঘটনায় পুলিশের মামলা সাংবাদিক আজিজুর রহমানের কবিতা “ আঘাত “  শ্রীমন্ত শংকরদেব কলাক্ষেত্রে নিয়োগপত্র বিতরণ করলেন মুখ‍্যমন্ত্রী হিমন্ত

প্রাণ রায়ের কুকুর খেতে গিয়ে ধরা ২ চীনা নাগরিক

খবরের আলো রিপোর্ট :

 

 

ভিডিও গেমস সফটওয়্যার ইঞ্জিনিয়ার চীনা নাগরিক চিমিং ও লিয়ান। চাকরিসূত্রে বসবাস করেন রাজধানীর পিংক সিটি আবাসিক এলাকার একটি বাসায়। সোমবার (১২ নভেম্বর) দুপুরে বাসার সামনে একটি কুকুরকে ঘোরাঘুরি করতে দেখে লোভ সামলাতে পারেননি। খাওয়ার জন্য সেই কুকুরটিকে ধরে জবাই করেন তারা।

এতেই ঘটে বিপত্তি। কুকুরটির মালিক অভিনেতা প্রাণ রায়। নিজের পোষা কুকুরটিকে খুঁজে পাচ্ছিলেন না তিনি। পরে পাড়া-প্রতিবেশীর কাছ থেকে কুকুর জবাইয়ের ঘটনা জানতে পেরে অভিযোগ করেন পুলিশের কাছে।

এ প্রসঙ্গে প্রাণ রায় বলেন, দুপুর ২টার দিকে বাসার পাশের লেক পাড়ে আমার ছয়টি কুকুর খেলা করছিল। সেখান থেকে ১১ মাস বয়সী কুকিজকে (কুকুরের নাম) কয়েকজন চীনা নাগরিক চুরি করে নিয়ে যায়। তারা গলায় তার পেঁচিয়ে কুকিজকে জবাই করে চামড়া কল পাড়েই ফেলে রেখে যায়।

‘পাশের বাড়ির ড্রাইভার এসে আমাকে চীনা নাগরিকের কুকুর নিয়ে যাওয়ার বিষয়টি বলেন। সঙ্গে সঙ্গে আমি খুঁজে দেখি আমার একটা কুকুর নেই। বিকেল ৩টার দিকে আমরা গিয়ে দেখি চীনা নাগরিকরা আমার কুকুরটাকে বার্নার দিয়ে পোড়াচ্ছে। সঙ্গে সঙ্গে তাকে আমরা ধরে ফেলি। এরপর থানায় জিডি করি।

প্রাণ রায়ের মোট ছয়টি কুকুর। কুকিজ ছিল দেশি প্রজাতির।

পরে অভিযোগের ভিত্তিতে ওই চীনা নাগরিকদ্বয়কে ডেকে পাঠায় খিলক্ষেত থানা পুলিশ। নিজেদের ভুল বুঝতে পেরে বিষয়টি মীমাংসা করার চেষ্টা করলেও কুকুরের মালিক প্রাণ রায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) লিপিবদ্ধ করেছেন।

খিলক্ষেত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাজিরুল রহমান জানান, অভিনেতা প্রাণ রায়ের পোষা কুকুর জবাইয়ের বিষয়টি চীনা দুই নাগরিক মীমাংসা করতে চেয়েছিলেন। কিন্তু প্রাণ রায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর- ৩০৭) লিপিবদ্ধ করেছেন। চীনা দুই নাগরিক থানায় এসেছিলেন এরপর মীমাংসা না হওয়ায় তারা চলে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com