বুধবার, ১২ মে ২০২১, ১১:১৭ অপরাহ্ন

মুক্তিযুদ্ধকালীন সেক্টর কমান্ডার সাবেক সংসদ সদস্য আব্দুর রউফ খাঁন আর নেই

সাধন সূত্রধর

মুক্তিযুদ্ধকালীন সেক্টর কমান্ডার আব্দুর রউফ খাঁন আর নেই বার্ধক্যজনিত কারনে মারা গেছেন।

ঢাকা-দক্ষিন পশ্চিম অঞ্চলের মুক্তিযুদ্ধকালীন ২নং সেক্টর উপ-আঞ্চলিক কমান্ডার ও জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য মানিকগঞ্জ-২ (শিবালয়-হরিরামপুর) বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুর রউফ খাঁন।

গতকাল ভোর ৪টার দিকে তিনি ঢাকার বসুন্ধারা আবাসিক এলাকার নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি দুই সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।মরহুমের আপন ছোট ভাই শিবালয় উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা
রেজাউর রহমান খাঁন জানু জানান, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আব্দুর রউফ খাঁন দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত ও বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি নিজ বাসায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন। রোববার দিবাগত ভোর রাত ৪টার দিকে তিনি মৃত্যু বরন করেন।
বীর মুক্তিযোদ্ধা মুরহুম অধ্যক্ষ আব্দুর রউফ খাঁনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা প্রশাসন,জেলা পুলিশ প্রশাসন,জেলা আওয়ামীলীগ,জেলা জাতীয় পার্টি, জেলা জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ, মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন স্তরের পেশাজীবী ও রাজনৈতিক নেতৃবৃন্দরা।

রোববার বাদ আসর শিবালয় উপজেলার মালুচী হাইস্কুল মাঠে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।পরে রাস্ট্রীয় মর্যাদায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com