বুধবার, ১২ মে ২০২১, ১১:০৪ অপরাহ্ন

আন্তর্জাতিক প্রিমিয়ারে অমিতাভ রেজার ‘রিক্সা গার্ল’

খবরের আলো প্রতিবেদক

 

‘আয়নাবজি’ সিনেমা দিয়ে হইচই ফেলে দেওয়া নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী পাঁচ বছর পর আসছেন নিজের দ্বিতীয় সিনেমা ‘রিক্সা গার্ল’ নিয়ে।

এরইমধ্যে ছবিটি দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরনো চলচ্চিত্র উৎসব ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’ এর ৪২তম আসরে প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে। এরমধ্য দিয়ে হবে ‘রিক্সা গার্ল’ এর আন্তর্জাতিক প্রিমিয়ার।

মহামারীর নানা প্রতিকূলতা পেরিয়ে ডারবান চলচ্চিত্র উৎসবটির ৪২তম আসরের পর্দা উঠবে ২২ জুলাই। দশ দিনব্যাপী এই চলচ্চিত্র উৎসবের পর্দা নামবে ১ আগস্ট।

 

কোন কোন বিভাগে কী কী চলচ্চিত্র এবার এই উৎসবে স্থান করে নিয়েছে, সেটা এখনও অফিশিয়াল ওয়েব সাইটে প্রকাশিত না হলেও ‘রিক্সা গার্ল’ প্রযোজকের পক্ষে উৎসবের প্রতিযোগিতা বিভাগে ছবিটির স্থান করে নেয়ার খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা অমিতাভ রেজা।

‘রিক্সা গার্ল’ ছবিটি মুক্তি প্রসঙ্গে নির্মাতা জানিয়েছিলেন, ছবিটির সেলস অ্যাজেন্ট জার্মান, আন্তর্জাতিক রিলিজের বিষয়টি তারাই দেখছেন। আর লোকাল রিলিজের বিষয়টি নির্ভর করবে, আন্তর্জাতিক রিলিজ হয়ে যাওয়ার পরে।

ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের কিশোর সাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে তৈরি হয়েছে ছবিটি। কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন নভেরা রহমান। এছাড়া আরো অভিনয় করেছেন নরেশ ভুঁইয়া, চম্পা, মোমেনা চৌধুরী ও অ্যালেন শুভ্র।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com