বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাটোরে পরিত্যক্ত অবস্থায় ৩৭৯ রাউন্ড গুলি উদ্ধার  স্পেনের জাতীয় জাদুঘরে অভিবাসীদের আনন্দ উৎসব পরকীয়া করতে এসে ধরা খেল  প্রেমিক!  থানায় মামলা, প্রেমিক শ্রীঘরে! রাজনৈতিক প্রেক্ষাপটে নারীদের গুরুত্ব নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট করেন মামূনি খান (মনি)   ত্রিমোহনী সেতু প্রবেশ মুখে  গর্তের সৃষ্টি হয়েছে,  ঝুঁকি নিয়ে চলছে যানবাহন মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা শরীয়তপুরে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁওয়ের তালিকাভুক্ত কুখ্যাত ডাকাত ফারুক গ্রেপ্তার বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ

নাসির-তামিমা ইস্যু শেষ পর্যন্ত কি হলো জানেন?

খবরের আলো প্রতিবেদক

 

জীবনের গুরুত্বপূর্ণ দিনটি স্মরণীয় করে রাখতে গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে সৌদি এয়ারলাইন্সের কেবিন ক্রু হিসেবে কর্মরত তামিমা তাম্মিকে বিয়ে করেন টাইগার ক্রিকেটার নাসির হোসেন। তবে বিবাহ-বন্ধনে আবদ্ধ হয়েই যেন বিপাকে পড়ে এই জুটি। আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করার অভিযোগ ওঠে তামিমার বিরুদ্ধে। তাতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ভাইরাল হয় এই দম্পতি। কিছুদিন যাওয়ার পর এখন আর কোনো খবর নেই। তবে কি চাপা পড়ে গেল নাসির তামিমা ইস্যু?

হাজার সমালোচনার পরও ভেঙে পড়েননি নাসির বা তামিমা। এই দম্পতির খবর নিতে গিয়ে জানা যায়, নিজ নিজ কর্মক্ষেত্রে ব্যস্ত হয়ে পড়েছেন দুজনই। নাসির ফিরেছেন ক্রিকেটে। আর তামিমাও তার কর্মজীবন উপভোগ করছেন।

তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে থেকে নিজেদের গোপন রাখার চেষ্টা করছেন নাসির-তামিমা। নাসিরের অফিসিয়াল পেজ এখনো এক্টিভ থাকলেও পোস্ট নেই দীর্ঘদিন ধরে। এদিকে মিলছে না তামিমার কোনো ফেসবুক আইডি কিংবা অফিসিয়াল পেজ। ফেসবুকে না থাকলেও ইনস্টাগ্রাম এবং টিকটকে প্রায় দেখা যাচ্ছে তামিমার ছবি কিংবা ভিডিও।

নাসির এখন কোথায়? কী করছেন?

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল আপাতত শ্রীলঙ্কা সফরে যাওয়ায় কিছুদিন হয়তো অলস সময়ই পার করছেন নাসির হোসেন। কেননা করোনাভাইরাস প্রাদুর্ভাবের জন্য বন্ধ রয়েছে দেশের ক্রিকেট। তবে জাতীয় দল শ্রীলঙ্কা সফরে যাওয়ার আগে ক্রিকেটে ফিরেই নিজের জাত চেনান তিনি।

বিয়ে করেই যেন নিজের ফর্ম ফিরে পান ক্রিকেটের ব্যাডবয় নামে খ্যাত টাইগার ক্রিকেট তারকা নাসির। ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) ব্যাটে-বলে দুর্দান্ত ছিলেন তিনি। চলতি মৌসুমে এখন পর্যন্ত এনসিএলের দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। দুই ম্যাচের চার ইনিংসে ব্যাট করে সেঞ্চুরি এবং অর্ধ-সেঞ্চুরির দেখাও পেয়েছেন তিনি।

একটি সেঞ্চুরি এবং একটি হাফ-সেঞ্চুরির সুবাধে মাত্র দুই ম্যাচেই ৮১ গড়ে ২৪৫ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারীর তালিকায় রয়েছেন দুই নম্বরে। বোলিংয়েও বেশ সফল নাসির। দুই ম্যাচে বল হাতে নিজের ঝুলিতে পুরেছেন ৫টি উইকেট।

তামিমা দেশে, নাকি দেশের বাইরে?

নাসিরের স্ত্রী তামিমা এখন দেশে নাকি দেশের বাইরে রয়েছেন তা জানতে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। ধারণা করা হয় তামিমা দেশের বাইরে। তার দেশের বাইরে থাকার বিষয়টি নিশ্চিত হতে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রাম এবং টিকটক অ্যাপের সহায়তা নেয়া হয়।

ইনস্টাগ্রামে সর্বশেষ ১৭ এপ্রিল দুটি ভিডিও পোস্ট করেন তামিমা। সেখানে নিজের অবস্থান প্রকাশ করেন তিনি। দুটি ভিডিওতেই সৌদি আরবে রয়েছেন ইঙ্গিত পাওয়া যায়। টিকটক অ্যাপেও একই ইঙ্গিত পাওয়া যায়।

উল্লেখ্য, ১৪এপ্রিল নাসির-তামিমার বিয়ের মাত্র পাঁচদিনের মাথায় রাইসা ইসলাম বাবুনি নামে এক ফেসবুক ব্যবহারকারীর একটি পোস্ট ভাইরাল হয়। যেখানে তামিমার স্বামী রাকিবের পক্ষে দাবি করা হয়েছে তাদের মধ্যে বৈবাহিক সম্পর্ক রয়েছে। তাদের ঘরে রয়েছে ৮ বছর বয়সী একটি মেয়ে সন্তানও। তালাক না দিয়ে নতুন বিয়ে করায় তামিমার বিরুদ্ধে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন রাকিব।

ফেসবুকে ভাইরাল হওয়া ওই পোস্টে রাকিবের সঙ্গে নাসিরের একটি অডিও কলও রয়েছে। যেখানে নাসির রাকিবকে ফোন দিয়ে জানতে চান কেন তিনি জিডি করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com