বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০২:৫৫ পূর্বাহ্ন

বিদেশি পর্যবেক্ষকের জন্য নির্বাচন পেছানোর দাবি হাস্যকর

খবরের আলো রিপোর্ট :

 

 

বিদেশি পর্যবেক্ষকের জন্য জাতীয় নির্বাচন পেছাতে হবে -বিএনপির এমন দাবি হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডি রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে অংশ নিয়েও পুরনো নালিশের অভ্যাসের মধ্যেই সীমাবদ্ধ আছে বিএনপি। বিদেশিদের উপর নির্ভর করে নির্বাচন পেছাবে না। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচনে অনুষ্ঠিত হবে। বিদেশি পর্যবেক্ষকদের জন্য জাতীয় নির্বাচনের তারিখ পেছাতে হবে এর চেয়ে হাস্যকর, অবান্তর, অবাস্তব, ভিত্তিহীন ও অযৌক্তিক দাবি আর হতে পারে না।

তিনি বলেন, বিএনপি যদি আন্দোলনের চিন্তা করে তাহলে সারাদেশের জনগণেই তাদের প্রতিরোধ করবে। কারণ, জনগণ এখন নির্বাচনের মুডে রয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, কর্নেল (অব.) ফারুক খান ও রমেশ চন্দ্র সেন দলের সংসদীয় মনোনয়ন বোর্ডের অস্থায়ী সদস্য নির্বাচিত হয়েছেন বলে জানান তিনি।

দলীয় মনোনয়ন সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, মনোনয়ন ব্যক্তিগত ব্যাপার, যে কেউ চাইতে পারে। কাকে দেয়া হবে তা জানেন দলের সভাপতি। পুনঃতফসিলের কারণে তাড়াহুড়ো করার কিছু নেই। কেউ আসলে তার মনোনয়ন ফরম জমা নেয়া হবে। দলের মনোনয়ন তালিকা চূড়ান্ত হতে ৪-৫ দিন সময় লাগবে। এখন প্রার্থীদের সার্ভে রিপোর্ট পর্যালোচনা করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com