শনিবার, ১৯ জুন ২০২১, ১২:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাটোরে পরিত্যক্ত অবস্থায় ৩৭৯ রাউন্ড গুলি উদ্ধার  স্পেনের জাতীয় জাদুঘরে অভিবাসীদের আনন্দ উৎসব পরকীয়া করতে এসে ধরা খেল  প্রেমিক!  থানায় মামলা, প্রেমিক শ্রীঘরে! রাজনৈতিক প্রেক্ষাপটে নারীদের গুরুত্ব নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট করেন মামূনি খান (মনি)   ত্রিমোহনী সেতু প্রবেশ মুখে  গর্তের সৃষ্টি হয়েছে,  ঝুঁকি নিয়ে চলছে যানবাহন মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা শরীয়তপুরে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁওয়ের তালিকাভুক্ত কুখ্যাত ডাকাত ফারুক গ্রেপ্তার বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ

এবার পর্ন ওয়েবসিরিজে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করলেন এই বাঙালি মডেল

খবরের আলো ডেস্ক

 

আপনি কি পর্ন দেখেন? সে তো একটু আধটু, লুকিয়ে চুরিয়ে নিশ্চয়ই দেখেন। তাতে এত লজ্জা পাওয়ার কী হয়েছে!

গোপনে কিংবা প্রকাশ্যে পর্ন জগত নিয়ে প্রায় অনেকেরই আগ্রহ রয়েছে। সামনে থেকে যতোই সমালোচনা করুক পর্দার আড়ালে অনেকেই নিরব। কোথাও প্রকাশ্যে, বেশিরভাগই জায়গাতেই লুকিয়ে, আড়ালে আবডালে, একান্তে।

 

পর্ন সার্চে বিশ্বের দশটি শহরের মধ্যে ছয়টি শহর রয়েছে ভারতের, এক সমীক্ষায় প্রকাশ। পর্ন সাইট বন্ধ করা নিয়ে কেন্দ্রীয় সরকারের তত্পরতা সত্ত্বেও বিশ্বের দরবারে ভারতের নাম রয়েছে শ্রেষ্ঠ আসনেই।

পর্ন সার্চে বিশ্বের দশটি শহরের মধ্যে ছয়টি শহর রয়েছে ভারতের, এক সমীক্ষায় প্রকাশ।

ভারতের ছয়টি শহরের মধ্যে দিল্লি এক নম্বর। তবে অবাক হওয়ার মতো খবর কলকাতাকে টেক্কা দিয়ে পশ্চিমবঙ্গের ছোটো শহর হাওড়ার নাম উঠে এসেছে চারে।

পর্ন সিনেমার পাশাপাশি রোজ নিত্যনতুন ভারতীয় ওয়েবসিরিস রিলিস পাচ্ছে যেগুলো তথাকথিত পর্ণ সিনেমাগুলিকে রীতিমতো টেক্কা দিচ্ছে।

দর্শক সংখ্যাও বেশ বৃদ্ধি পাচ্ছে নিত্যদিন। প্রযোজকদেরও পকেট ভরছে বেশ ভালোই।

তাই সাধারণ মানের সিনেমা বানানোর চেয়ে ওয়েবসিরিস বানানোতেই বেশি তৎপরতা দেখা দিচ্ছে প্রযোজক নির্মাতাদের মধ্যে। যত বেশি ওয়েবসিরিস ততবেশি নতুন মুখ।

তাই এখনকার বাঙালি মডেলদেরও এই ওয়েবসিরিজগুলোতে অভিনয় করার প্রবণতা দিন দিন বাড়ছে! ইতিমধ্যেই কলকাতার এক নামকরা বাঙালি মডেল এই সিনেমাতে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন।

তার বক্তব্য এতো কম সময়ে এতো বেশি টাকা এখন থেকে রোজগার করা অন্য কোনো প্ল্যাটফর্ম থেকে সম্ভব নয়। তাই এই জগতে পা দেওয়া। আসুন জেনে নেওয়া যাক কে এই বাঙালি মডেল…

নাম কায়রা দে। বয়স ২৫ বছর। এরইমধ্যে বাংলার আনন্দলোক ম্যাগাজিনের টপ টেন বাংলার ফিমেল মডেলদের মধ্যে নাম উঠে এসেছে এই বাঙালি কন্যার।

ইতিমধ্যেই বাংলার সেরা মডেল ২০২১ এর নমিনেশন পৌঁছে গেছেন কায়রা।

সামাজিক যোগাযোগমাধ্যম গুলোতে রীতিমত আধিপত্য চলছে কায়রার। সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে কায়রার অনুরাগীদের সংখ্যা ৪ লাখের বেশি।

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের এডাল্ট ভিডিও নিউজ (এভিএন) থেকে পর্ন সিনেমায় অভিনয় করার প্রস্তাব আসে। যদিও এই প্রস্তাব খারিজ করে দেন কায়রা।

জানা গেছে, ২৫ বছর বয়সী কায়রা কলকাতার বাসিন্দা। ১৯৯৬ সালে কলকাতার নিউ গড়িয়ায় জন্ম গ্রহণ করেন কায়রা।

কায়রা দে আর্ট স্কুল থেকে স্নাতক সম্পন্ন করেছেন এবং বর্তমানে বিশ্ববিদ্যালয়ের শিল্প ও গবেষণা নকশা বিষয়ে অধ্যয়ন করছেন বাংলার এই জনপ্রিয় মডেল কায়রা দে।

উল্লেখ্য, ২০১১ সালে তিনি মডেলিং দুনিয়ায় প্রথম পা রাখেন।

এর পর একের পর এক হট ছবি দিয়ে তিনি তার ভক্তদের মন জয় করতে থাকেন।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইটগুলোতে তার ছবি রীতিমতো ভাইরাল হতে থাকে।

উষ্ণতা বাড়িয়ে দেওয়া কিছু লাইভ ভিডিও ইন্টারনেট দুনিয়ায় লক্ষাধিক বার দেখা হয়। ২০১৮ সাল থেকে তার সন্মন্ধে একাধিক ব্লগ সাইটে লেখালেখি শুরু হয়।

খুব দ্রুত সময়ের মধ্যে তিনি বাংলার বেশ কিছু নামকরা মডেলদের তালিকায় জায়গা করে নেন কলকাতার এই তরুণী।

কর্পোরেট জগতে তিনি একজন ‘বুদ্ধিদীপ্ত’ হিসেবে খ্যাতি লাভ করেছেন। এরপর আর তাকে পিছনে ঘুরে তাকাতে হয়নি।

এক সাক্ষাৎ করে তিনি বলেন “আমার বাবা মা প্রথম প্রথম একদমই সাপোর্ট করতেন না।

তাদের ধারণা খুব খারাপ পরিবারের মেয়েরাই এই জগতে প্রবেশ করে । কিন্তু সত্যি বলতে আমার এই অল্প সময়ে এতটা সাফল্য পাওয়া মা বাবার আশীর্বাদ ছাড়া কখনোই সম্ভব হতো না।”

কায়রার কথায় “শুধু বিনোদন জগৎ থেকেই নয়, ইতিমধ্যেই অনেক বাংলা এবং হিন্দি ওয়েবসিরিজে অভিনয় করারও অনেক প্রস্তাব এসেছে ।

শুধু সময়ের অভাবেই সেগুলোকে আমায় প্রত্যাখ্যান করতে হয়েছে।

তবে খুব শীঘ্রই আমি বলিউডের এক নামকরা পরিচালক পিকে রেড্ডির আপকামিং প্রজেক্টে কাজ করতে চলেছি।”

কায়রাকে প্রশ্ন করা হয় এটা কি কোনো সিনেমা নাকি ওয়েবসিরিস? সহাস্যে এবং অতি উৎফুল্লের সাথে কায়রার জবাব “অবশ্যই ওয়েবসিরিস এবং সম্পূর্ণ এডাল্ট”।

তবে এই ওয়েবসিরিস সন্মধ্যে তিনি বেশি কিছু বললেন না। তার কথা শুনে এটা বোঝা গেলো যে এটা একটা এডাল্ট ওয়েবসিরিস এবং পরিবারের সাথে দেখার মতো নয়।

কায়রা মডেলিংয়ের পাশাপাশি বেশ কয়েকটি মিউজিক এলবামেও অভিনয় করেছেন। এছাড়া তার লাইভ ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় বেশ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com