বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নাটোরে পরিত্যক্ত অবস্থায় ৩৭৯ রাউন্ড গুলি উদ্ধার  স্পেনের জাতীয় জাদুঘরে অভিবাসীদের আনন্দ উৎসব পরকীয়া করতে এসে ধরা খেল  প্রেমিক!  থানায় মামলা, প্রেমিক শ্রীঘরে! রাজনৈতিক প্রেক্ষাপটে নারীদের গুরুত্ব নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট করেন মামূনি খান (মনি)   ত্রিমোহনী সেতু প্রবেশ মুখে  গর্তের সৃষ্টি হয়েছে,  ঝুঁকি নিয়ে চলছে যানবাহন মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা শরীয়তপুরে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁওয়ের তালিকাভুক্ত কুখ্যাত ডাকাত ফারুক গ্রেপ্তার বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ

একমাত্র শেখ হাসিনা ও আওয়ামীলীগই দূর্যোগে মানুষের পাশে থাকে : এনামুল হক শামীম

মোঃ মাসুম মাদবর

 

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, একমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও আওয়ামীলীগই সকল দূর্যোগ-দূর্বিপাকে মানুষের পাশে থাকে। এদেশের জনগণ বিএনপিকে ক্ষমতায় দেখতে চায় না। জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ উন্নয়ন, অগ্রগতি ও শান্তি ও নিরাপদ বাংলাদেশে পরিণত হয়। একারণে জনগণ বারবার আওয়ামীলীগকে ক্ষমতায় আনে।
মঙ্গলবার সকালে শরীয়তপুরের নড়িয়া পৌরসভায় ১ হাজারর ১৬কে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার বিতরণ, উপমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে ৫ লাখ টাকা চেক বিতরণ, নড়িয়া-ঘড়িসার রাস্তা উদ্বোধন এবং ফতেজঙ্গপুর ও চামটা ইউনিয়নে বেগম আশ্রাফুন্নেছা ফাউন্ডেশন এবং আওয়ামীলীগের পক্ষ থেকে বস্ত্র বিতরণী (২ হাজার শাড়ি -লুঙ্গি) অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আর সরকারি অনুদান সহ যাবতীয় কিছু প্রকৃত সুবিধা বঞ্চিতদের কাছে পৌছে দিতে হবে। এ ব্যাপারে কোন অনিয়ম সহ্য করা হবে না।

এসময় উপস্থিত ছিলেন, নড়িয়ার ইউএনও জয়ন্তী রুপা রায়, পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মাল, সহ-সভাপতি বাদশা শেখ, সাধারন সম্পাদক হাসানুজ্জমান খোকন, সাবেক মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, ফতেজঙ্গপুর ইউপি চেয়ারম্যান খন্দকার আলী হোসেন, চামটা ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন রাড়ী প্রমূখ।

এনামুল হক শামীম বলেন, এই মহামারি করোনা ভাইরাসের মধ্যেও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নয়নের রাজনীতিতে বিশ্বাস করেন। যার কারনে শিক্ষা, স্বাস্থ্য, নদী ভাঙন রোধ, অবকাঠামোসহ সব ক্ষেত্রে দেশ সমান তালে এগিয়ে যাচ্ছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষ শান্তিতে বসবাস করছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com