শনিবার, ১৯ জুন ২০২১, ১২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নাটোরে পরিত্যক্ত অবস্থায় ৩৭৯ রাউন্ড গুলি উদ্ধার  স্পেনের জাতীয় জাদুঘরে অভিবাসীদের আনন্দ উৎসব পরকীয়া করতে এসে ধরা খেল  প্রেমিক!  থানায় মামলা, প্রেমিক শ্রীঘরে! রাজনৈতিক প্রেক্ষাপটে নারীদের গুরুত্ব নিয়ে ফেসবুকে আবেগময় পোস্ট করেন মামূনি খান (মনি)   ত্রিমোহনী সেতু প্রবেশ মুখে  গর্তের সৃষ্টি হয়েছে,  ঝুঁকি নিয়ে চলছে যানবাহন মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা শরীয়তপুরে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা সহ আটক মাদক ব্যবসায়ী ময়মনসিংহের গফরগাঁওয়ের তালিকাভুক্ত কুখ্যাত ডাকাত ফারুক গ্রেপ্তার বড়াইগ্রামে ট্রাক-পিকআপ মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত উদাসীনতায় হিলিতে বাড়ছে করোনার সংক্রমণ

নড়িয়ায় মরহুম হাচান আলী রাড়ীর ১ম মৃত্যুবার্ষিকী মিলাদ মাহফিলে  ভিডিও কনফারেন্সের মাধ্যমে পানি সম্পদ উপমন্ত্রী

খবরের আলো :

মোঃ হৃদয় মোল্লা
নড়িয়ায় মরহুম হাচান আলী রাড়ীর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও স্মরণসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে দোয়া ও মোনাজাত করছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কেএম এনামুল হক শামীম।

পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি বলেছেন, তৃণমূলের নেতাকর্মীরাই হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। আওয়ামী লীগের তৃণমূল নেতা-কর্মী, সমর্থকরা জীবন দিয়ে সকল প্রতিকূলতা, ষড়যন্ত্র মোকাবিলা করে দলকে টিকিয়ে রেখেছে, শক্তিশালী করেছে। জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্ত এবং স্বাধীনতা বিরোধী চক্রের নির্যাতন আর নিপীড়নের মাধ্যমে ধ্বংস করার চেষ্টা করা হয় বাংলাদেশ আওয়ামী লীগকে। কিন্তু তৃনমূলের নেতাকর্মীরা কখনো বিশ্বাসঘাতকতা করে নাই। একারণেই দেশবিরোধীদের কোনো অপচেষ্টা কখনো সফল হয়নি। কারণ বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার কর্মীরা কখনো দলের প্রশ্নে-নীতির প্রশ্নে-আর্দশের প্রশ্নে-কখনো কারো সাথে আপোস করে না। তাই জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কারণ, আওয়ামীলীগ এগিয়ে গেলে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এগিয়ে যায়, আর তিনি এগিয়ে গেলে বাংলাদেশ এগিয়ে যায়।
শরীয়তপুরের নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মরহুম হাচান আলী রাড়ীর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ২ জুন বুধবার সকালে নড়িয়ায় দলীয় কার্যালয়ে মিলাদ মাহফিল ও স্মরণসভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বাদশা শেখ, আলী আহম্মেদ কাজী, দুলাল বেপারী, সাংগঠনিক সম্পাদক সালাম মাস্টার, ভিপি সিরাজুল হক চুন্নু, মিহির চক্রবর্তী, কোষাধ্যক্ষ আলমগীর হোসেন, প্রচার সম্পাদক শহিদুল ইসলাম মোল্যা প্রমূখ।
এনামুল হক শামীম আরও বলেন, হাজী হাচান আলী রাড়ী ছিলেন আওয়ামীলীগের রাজনীতিতে পরীক্ষিত একজন নেতা, পরিচ্ছন্ন একজন মানুষ। বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার প্রকৃত একজন সৈনিক। সৎ, নির্লোভ ও ত্যাগী একজন রাজনৈতিক ব্যক্তি। অনেক বেশী প্রয়োজন ছিল নড়িয়ার রাজনীতিতে। তিনি আমৃত্যু দলের জন্য কাজ করে গেছেন। আপনারা তাঁর জন্য দোয়া করবেন।
এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে সকালে পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, নড়িয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন। এছাড়াও বাদ জোহর সখিপুরের চরভাগায় উপমন্ত্রীর নিজ বাড়িস্থ পাইক বাড়ি জামে মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়।
Attachments area

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com