বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১০:০১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
সারাদেশে করোনায় আরও ২৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৫ সহস্রাধিক মাধবপুরে গাঁজা গাছসহ আটক ১ বিচার বিভাগে করোনা শনাক্ত ৯৬৫ জনের, চিকিৎসাধীন ৫৯ বিচারক অব্যাহতির বিরুদ্ধে বাদী নারাজি দিচ্ছে মুনিয়া আত্মহত্যা মামলায় বসুন্ধরার এমডিকে অব্যাহতি দিয়ে প্রতিবেদনের শুনানি আজ হয়নি বাড়ছে ডেঙ্গু: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ৭ নির্দেশনা নিজের আইসিইউ সিট ছেলেকে দিলেন মা, অবশেষে বাঁচলেন না কেউই সরকারি বিধিনিষেধ অমান্য করে বৌভাত অনুষ্ঠান করায় ১০,০০০ টাকা জরিমানা সিরাজগঞ্জের রায়গঞ্জে বসতবাড়ির রাস্তা বন্ধ করায় ৪টি পরিবার অবরুদ্ধ মানিকগঞ্জে লকডাউনে কঠোর অবস্থানে গোলড়া হাইওয়ে থানা পুলিশ মাধবপুরে কাশিমনগর বাজারে  অগ্নিকান্ডে ১০ দোকান পুড়ে ছাই, প্রায় ২০ লক্ষ টাকার ক্ষতি

মানিকগঞ্জের দৌলতপুরে নতুন সড়কের উদ্ভোদন করলেন নুরুল ইসলাম রাজা

সাধন সূত্রধর: জেলা প্রতিনিধি মানিকগঞ্জঃ

আজ দুপুর ১২টায় দৌলতপুর উপজেলায় টেস্ট রিলিফ (টি আর) এর অর্থায়নে কলিয়া ইউনিয়নের ভবানীপুর আফাতুল্লার বাড়ির ব্রিজ হইতে ধামশ্বর ইউনিয়নের মিটন মসজিদ পর্যন্ত এক কিলোমিটার সড়কের মাটির কাজের উদ্ভোধন করেন দৌলতপুর উপজেলা পরিয়দের সুযোগ্য চেয়ারম্যান ও কেন্দ্রীয় সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম রাজা।

এই দুইটি ইউনিয়নের সংযোগ এই সড়ক (রাস্তা) দিয়ে প্রতিদিন শত শত মানুষ যাতায়াত করে থাকেন। সড়কটির কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর দীর্ঘদিনের স্বপ্নপুরণ ও চরম ভোগান্তির অবসান ঘটবে।

গ্রামের ভুক্তভোগী এড. বদর উদ্দিন বলেন, আমার বাড়ি থেকে আধাকিলোমিটার দূরে পাকা সড়ক।প্রতিদিন মোটরসাইকেল নিয়ে আমাকে আদালতে যেতে হয়। সড়ক না থাকার ফলে মোটরসাইকেল পাঁকা সড়কের পাশে অন্য বাড়িতে রেখে আসতে হয়। সড়কটির কাজ শুরু হওয়ায় আমিসহ এলাকার হাজার- হাজার মানুষ উপকৃত হবে।

দৌলতপুর উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ নুরুল ইসলাম রাজা বলেন, সামনে বর্ষা মৌসুম, বর্ষা আসলেই এই এলাকার মানুষের নৌকা ছাড়া বাড়ি থেকে বেড় হওয়ার কোন ব্যাবস্থা নেই। ধামস্বর ও মিটন বাসীর দীর্ঘদিনের স্বপ্ন ছিল সড়কটি হবে। তারা আমার কাছে অনেকবার এসেছে। আজ তাদের এই সড়কটি উদ্ভোধন করতে পেরে আমারও অনেক আনন্দ লাগছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন এই দেশের একটি মানুষও না খেয়ে থাকবেনা এবং গ্রামকে শহরে রুপান্তরিত করবেন। প্রকল্পটির ব্যয় ধরা হয়েছে এক লক্ষ ছাপ্পান্ন হাজার টাকা। সড়কটি দ্রুত সম্পন্ন করতে কলিয়া ইউনিয়ন এর চেয়ারম্যান ও এলাকাবাসীকে সহযোগিতা করার অনুরোধ জানান তিনি।

এসময় আরও উপস্থিত ছিলেন, কলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন,  সাংবাদিক এ বি খান বাবু , এড.জহিরুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য মো. চাঁন মিয়া, ব্যবসায়ী সাধন সরকার, কলিয়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের পরিচালক এস. এম সোহেল রানা, ধামস্বর ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি এস.ডি কাদের প্রমূখ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com