বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১:২০ পূর্বাহ্ন

বিনা উসকানিতে পুলিশের ওপর হামলা চালিয়েছে বিএনপির নেতাকর্মীরা

খবরের আলো রিপোর্ট :

 

 

বিএনপির নেতাকর্মীরা বিনা উসকানিতে পুলিশের ওপর হামলা চালিয়েছে বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের উপ-কমিশনার আনোয়ার হোসেন। বুধবার দুপুর ২টার দিকে রাজধানীর নয়াপল্টন মোড়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, পুলিশ শুধু তাদের রাস্তায় থেকে সরে যেতে বলেছিল, যেন যান চলাচল স্বাভাবিক থাকে। কিন্তু তারা এ কথা না শোনে হঠাৎ করে বিনা উসকানিতে পুলিশের ওপর হামলা করে। পরে তারা আমাদের (পুলিশের) ২টি গাড়ি পুড়িয়ে দেয়। পুলিশের কয়েকজন সদস্যও এ সময় আহত হয়।

আনোয়ার হোসেন আরও বলেন, এখন পর্যন্ত পুলিশ ধৈর্য সহকারে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছে। এ ঘটনায় কাউকেই এখন পর্যন্ত আটক করা হয়নি। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

দলীয় মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রমের মধ্যেই বুধবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশের সাথে সংঘর্ষে জড়ায় নেতাকর্মীরা। সংঘর্ষে পুলিশের পিকআপ ভ্যানে আগুন দেয় বিক্ষুব্ধ নেতাকর্মীরা।

মুহূর্তের মধ্যে পরিস্থিতি ব্যাপক আকারে ছড়িয়ে পড়লে পুলিশ রাবার বুলেট, টিয়ারশেল ও কাঁদানে গ্যাস নিক্ষেপ করে। কয়েক হাজার নেতাকর্মীকে ছত্রভঙ্গ করে দেয় পুলিশ। উপস্থিত নেতাকর্মীরা আশপাশের মার্কেট, হোটেল, শপিং মল ও গলিতে অবস্থান নেয়।

ডিসি মতিঝিল বলেন, এ ঘটনায় মতিঝিল জোনের এডিসি শিবলী নোমানসহ মোট ১৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তাদের কেন্দ্রিয় পুলিশ হাসপাতাল রাজারবাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com