রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:১২ অপরাহ্ন

তেজগাঁওয়ে বগি লাইনচ্যুত, ট্রেন আসা-যাওয়ায় বিলম্ব

খবরের আলো রিপোর্ট :

 

 

কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে চট্টগ্রাম অভিমুখী মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যুত হয়েছে। বুধবার (১৪ নভেম্বর) ভোর ৫টার দিকে তেজগাঁও এলাকায় ট্রেনের বগিটি লাইনচ্যুত হয়। এরপর থেকে প্রতিটি ট্রেন দুই-তিন ঘণ্টা বিলম্বে আসছে এবং ছেড়ে যাচ্ছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

বুধবার সকাল ৮টায় নীলসাগর এক্সপ্রেস চিলাহাটির উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা থাকলেও সেটি সাড়ে ১০টা পর্যন্ত স্টেশনে দাঁড়ানো ছিল। একইভাবে স্টেশনে অপেক্ষমাণ আছে সকাল পৌনে ৮টার ট্রেন মহুয়া এক্সপ্রেস, সকাল সাড়ে ৮টার কর্ণফুলী এক্সপ্রেস, সাড়ে ৯টার তিতাস কমিউটার, পৌনে ১০টার অগ্নীবিণা, ১০টার একতা এক্সপ্রেস এবং সকাল সাড়ে ১০টার ট্রেন কিশোরগঞ্জ এক্সপ্রেস।

স্টেশন কতৃর্পক্ষ জানায়, পরিস্থিতি মোকাবেলায় কমলাপুর থেকে তেজগাঁও স্টেশনের একটি লাইন দিয়ে ট্রেন চলাচল অব্যাহত রেখা হয়েছে। পাশাপাশি লাইনের সংস্কার কাজ চলছে। দ্রুত এর সমাধান আসবে।

কমলাপুর রেল স্টেশনের ম্যানেজার সিতাংশু চক্রবর্ত্তী বলেন, বুধবার ভোর ৫টার একটু আগে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে চট্টগ্রাম অভিমুখী মালবাহী একটি ট্রেনের বগি তেজগাঁওয়ে লাইনচ্যুত হয়েছে। এ ঘটনার পর থেকে কমলাপুর থেকে তেজগাঁও পর্যন্ত একটি লাইন দিয়ে ট্রেন চলাচল করছে। তাই ট্রেন আসতে ও ছাড়তে কিছুটা বিলম্ব হচ্ছে। সংস্কার কাজ চলছে। আশা করা যাচ্ছে দ্রুত সময়ের মধ্যেই ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com