মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০৮ পূর্বাহ্ন

মাদক ব্যবসার প্রতিবাদ করায় হামলা, যুবক আহত

খবরের আলো রিপোর্ট :

 

 

চট্টগ্রামের হাটহাজারীতে মাদক ব্যবসার বিরুদ্ধে প্রতিবাদ করায় শামীম নামে এক যুবকের উপর হামলা করেছে ইয়াবা ব্যবসায়ীরা। তাকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার (১৪ নভেম্বর) ভোর চারটার দিকে উপজেলার ১ নম্বর ওয়ার্ডের সন্দ্বীপ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। হাটহাজারী থানা পুলিশ বিষয়টি নিশ্চিত করেছে।

শামীম ওই এলাকার আজিজুল হকের ছেলে, পেশায় সিএনজি অটোরিকশা চালক। তার স্ত্রী পপি আক্তার বলেন, এলাকায় ওয়াসিমের নেতৃত্বে বেশ কিছুদন ধরে ইয়াবা ব্যাবসা চলছে। এতে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে দেখে আমার স্বামী প্রতিবাদ করতেন। এলাকায় ইয়াবার বিকিকিনি বন্ধ করতে তিনি (শামীম) স্থানীয় থানাকেও জানিয়েছিলেন। এতে ক্ষুব্ধ হয়ে ওয়াসিম ও বাবুলের নেতৃত্বে ১০-১২ জন আমাদের বাড়িতে হামলা চালায়। তারা আমার স্বামীকে মারধর এবং বাড়ি-ঘর ভাঙচুর করে।’

পপি আক্তার আরও বলেন, ইয়াবা ব্যবসায়ীদের হামলায় তার স্বামী গুরুতর আহত হয়েছেন। পরে তাকে উদ্ধার করে হাটহাজারী উপজেলা হাসপাতালে নেয়া হলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা চমেক হাসপাতালে রেফার করেছেন।’

স্থানীয়রা জানান, ওয়াসিম ও বাবুল এলাকার স্বীকৃত ইয়াবা ব্যাবসায়ী। তাদের বিরুদ্ধে হাটহাজারী থানায় মাদকসহ বেশ কয়েকটি মামলা আছে।

হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ‘বিষয়টি শুনেছি, খোঁজ খবর নেয়া হচ্ছে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com