রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৪:২১ অপরাহ্ন

শিবচরে পাট ক্ষেতে নিয়ে ১৪ বছরের  কিশোরীকে ধর্ষণের অভিযোগ :

খবরের আলো:

মীর এম ইমরান:মাদারীপুর বিশেষ প্রতিবেদকঃ

মাদারীপুরের শিবচরে দত্তপাড়া ইউনিয়নের চরবাচামারা গ্রামে পাট ক্ষেতের ভিতরে নিয়ে ১৪ বছরের এক কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করার অভিযোগে সোমবার সকালে উপজেলার দত্তপাড়া থেকে  শাহজালাল মাল(৩৫) কে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার চরবাচামারা গ্রামের ১৪ বছরের ওই কিশোরী গত ৬জুন বিকেলে তার প্রেমিকের  সাথে
ঘুরতে যায় ।

এ সময় পথরোধ করে শাহজালাল মাল  ঐ কিশোরীর প্রেমিক কে শারিরীক নির্যাতন করে তারিয়ে দেয়। পরে
কিশোরীকে মুখ চেপে ধরে পাশের পাট ক্ষেতে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে বিষয়টি কাউকে বললে হাত-পা কেটে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেয়।

শাহজামাল। কিশোরী , শাহজালালের ভয়ে কাউকে কিছু না বলে বাড়িতে চলে যায়। পরবর্তীতে দু’তিন দিন পর মেয়েটির ভাবি বিষয়টি টের পেয়ে ওই কিশোরীর মুখ থেকে বিস্তারিত শুনতে পায়। ধর্ষিতা ও তার বাবা গতকাল ১২ জুলাই রাতে শিবচর থানায় হাজির হয়ে মামলা দায়ের করলে মামলার তদন্ত কর্মকর্তা মো: রশিদ মিয়া আসামী শাহজালালকে গ্রেফতার করে। পরবর্তীতে আসামীকে আজ সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়।

শিবচর থানা অফিসার ইনচার্জ মো: মিরাজ হোসেন জানান, ভিকটিমের পিতা থানায় এসে ধর্ষণ মামলা দায়ের করার পর আসামী শাহজালালকে গ্রেফতার করা হয়েছে। আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2018 Dailykhaboreralo.Com
Design & Developed BY ThemesBazar.Com